চাঁদপুর শহরে কিশোর গ্যাংদের অতর্কিত হামলায় হতাহত ২

চাঁদপুর শহরে কিশোর গ্যাংদের অতর্কিত হামলায়  শাহিন (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে।

২৩ আগস্ট শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর শহরের চেয়ারম্যান ঘাটা শিক্ষা অফিসের সামনে এ হামলার ঘটনা ঘটে। একই ঘটনায় জাহিদ (১৬) নামের ওপর কিশোরকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে।

নিহত শাহিন শহরের ব্যাংক কলোনী এলাকার মৃত স্বপন সরকারের ছেলে। আহত জাহিদের বাড়িও একই এলাকায়।

নিহত শাহিনের মাতা সাজেদা বেগম জানান, শুক্রবার সন্ধ্যার পর সে তার মাকে সাথে নিয়ে গেঞ্জি আনার কথা বলে বসা থেকে বের হয়। এসময় তারা চেয়ারম্যান ঘাটা শিক্ষা অফিসের সামনে গেলে রাতের অন্ধকারে একদল কিশোর গ্যাং অতর্কিত হামলা চালিয়ে তার ছেলে শাহিনকে  চাপাতি দিয়ে এলোপাতারি কুপাতে থাকে। 

একই সময় তাদের একটু দুরবর্তী জাহিদ হোসেন তাদের দোকানের সামনে দাঁড়িয়ে থাকলে। কিশোর গ্যাংরা তাকেও সন্দেহজনক ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে গুরুতর আহত করেন।

পরে সাজেদা বেগম ও প্রত্যক্ষদর্শীরা তাদের দুজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করেন।

আহত জাহিদের অবস্থা গুরতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

এদিকে কয়েকটি সূত্র থেকে জানা গেছে, ঘটনার কদিন পূর্বে ব্যাংক কলোনী এলাকার একদল কিশোরদের সাথে ফুটবল খেলা এবং সিনিয়র, জুনিয়রকে কেন্দ্র করে ওপর এক কিশোর গ্যাং পক্ষের মধ্যে দন্ধ হয়। এরই সূত্র ধরে পূর্ব শুত্রুতার জেরে নিহত শাহিনকে ওই দলের লোক সন্দেহ  করে তার ওপর এই অতর্কিত হামলা চালানো হয়। 

শাহিনের মাতা জানিয়েছেন তার ছেলে একজন নির্মান শ্রমিকের কাজ করতো।

এ সংবাদ লেখা পর্যন্ত হাসপাতালের বারান্দায় নিহতের লাশ পড়ে থাকতে দেখা গেছে। 

প্রতিবেদক: কবির হোসেন মিজি,২৪ আগস্ট ২০২৪

Share