Home / চাঁদপুর / চাঁদপুর শহরের পৌর এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ
চাঁদপুর শহরের পৌর এলাকায়

চাঁদপুর শহরের পৌর এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ

করোনাভাইরাস সংক্রমণ থেকে রক্ষায় মেসার্স মোশারফ ট্রেডার্স সত্ত্বাধিকারী বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মোশারফ হোসেন ও তার সহধর্মীনি নাইমা মোশারফ এর পক্ষ থেকে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দিনব্যাপী চাঁদপুর শহরের পৌর এলাকার ৬নং, ১১নং ও ১৫নং ওয়ার্ডে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

তিনি এদিন বেলা ১১টায় ৬নং ওয়ার্ডের ৫নংঘাট, দুপুর ৩টায় শহরের মধ্য গুনরাজদী ভূইয়া বাড়ি প্রাঙ্গন ও সবশেষ বিকেলে ১৫নং ওয়ার্ড ব্যাংক কলোনির মডার্ণ শিশু একাডেমির মাঠ প্রাঙ্গনে শহরের বিভিন্ন স্থানে খেটে খাওয়া নির্মান, শ্রমিক, রিক্সা চালক, হকার, সিএনজি স্কুটার চালক, অটোবাইক চালক সহ বিভিন্ন পেশার শ্রমিকরদের হাতে চাল, ডাল, তেল, সাবান বিতরণ করা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা মৎস্যজীবী দলের সাধারণ সসম্পাদক মিজানুর রহমান, সাবেক ছাত্র নেতা ইউসুফ আলী, জেলা যুবলদ নেতা মোজাম্মের হক, ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি নজরুল ইসলাম, ৬নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক সোলেমান গাজী, যুবদল নেতা চুন্নু দেওয়ান, শহর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক ওসমান খান, স্বেচ্ছোসেবক দল নেতা জাকির হোসেন, জেলা কৃষক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মুকবুল আহমেদ, শহর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ খান, জেলা শ্রমিক দলের যুগ্ম সম্পাদক ইউসুফ খলিফা।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারী, ১১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মনির ভূইয়া, সাধারণ সম্পাদক নাছির ভূইয়া, যুবদল নেতা মনির তালুকদার, ওয়ার্ড বিএনপি নেতা হারুন ভূইয়া, ১১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মনির ভূইয়া, সাধারণ সম্পাদক নাছির ভূইয়া, যুবদল নেতা মনির তালুকদার, ১৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি টিপু সুলতান, সাধরাণ সম্পাদক রেজাউল করিম মানিক, জেলা যুবদলের সহ-সভাপতি হাজী মনির মিজি, ওয়ার্য যুবদলের সভাপতি আল আমিন বেপারী, সাধারণ সম্পাদকফারুক গাজী, সদর থানা মহিলা দলের সাধারণ সম্পাদক নাছরিন আক্তার, জেলা যুবদলের সহ-ত্রান সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ওয়ার্ড শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো. ইউনুস মিয়া, শহর বিএনপি নেতা নান্নু পাটওয়ারী, মো. আলমগীর পাটওয়ারী, মো. রোকন মিয়াজী, মানিক মিজি, যুবদল নেতা ফারুক গাজী প্রমুখ।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,৩ এপ্রিল ২০২০