Home / চাঁদপুর / চাঁদপুর ল্যাবরেটরী স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত
ল্যাবরেটরী

চাঁদপুর ল্যাবরেটরী স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

মহান বিজয় দিবস উপলক্ষে চাঁদপুর ল্যাবরেটরী স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ১৬ ডিসেম্বর শনিবার সকালে বিদ্যালয় মিলনায়তে এ আয়োজন করা হয়।

এতে ৩টি বিভাগে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের অর্ধশতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। প্রতিযোগীতার বিষয় ছিলো ক গ্রুপে (প্লে- কেজি শ্রেণি ) বাংলাদেশের জাতীয় পতাকা, খ গ্রুপে (প্রথম ও দ্বিতীয় শ্রেণি) শাপলা ফুল, গ গ্রুপে (তৃতীয়- পঞ্চম শ্রেণি) জাতীয় স্মৃতিসৌধ।

প্রতিযোগীতা শেষে প্রতিটি গ্রুপ থেকে ৩ জন করে ৯ জন বিজয়ীকে পুরস্কৃত করা হয়। এছাড়াও প্রতিযোগীতায় অংশ নেয়া সকল শিক্ষার্থীদের বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

চাঁদপুর ল্যাবরেটরী স্কুলের পরিচালক মৃধুল কান্তি দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিচারক এবং অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও শিশু সংগঠক ব্যাংকার মজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা বাসুদেব মজুমদার, চাঁদপুর জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি ওমর ফারুক।

এসময় আরো উপস্থিত ছিলেন, শিক্ষক জুবরাজ পাল, সাংবাদিক ও লেখক আশিক বিন রহিম, চাঁদপুর ল্যাবরেটরী স্কুলের শিক্ষিকা নাজনীন হোসাইন, বিথি কর্মকার, নুসরাত জাহান, হাবিবা সুলতানা ইভা। 

প্রতিবেদক: আশিক বিন রহিম,১৬ ডিসেম্বর ২০২৩