Home / চাঁদপুর / চাঁদপুর লেডী দেহলভী বালিকা উবির ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ
দেহলভী

চাঁদপুর লেডী দেহলভী বালিকা উবির ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ

চাঁদপুর লেডী দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে বিদ্যালয় প্রঙ্গনে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট চিকিৎসক ও সমাজ সেবক ডা. এস এম সহিদ উল্লাহ।

তিনি তার বক্তব্যে বলেন, ফেব্রুয়ারি মাস, ভাষার মাস। তাই সকল ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করছি। সব ভাল স্কুলে ভ‌র্তি হওয়ার পর ঝড়ে পড়া ছাত্রীরা এখানে ভ‌র্তি হয়। কিন্তু আমাদের বিদ‌্যালয়ে মেধাবী ও মানসম্পন্ন অনেক শিক্ষক রয়েছেন। বেশ কয়েকজন মেয়ে বর্তমানে ঢাকা বিশ্ব‌বিদ‌্যালয়ে পড়াশুনা করছে, যা এ বিদ‌্যালয়ের জন্যে গর্বের বিষয়। বর্তমান সময়ে আমাদের মেয়ে‌রা পড়াশুনার সাথে সাথে এক্সটাকারুকুলামে ভাল করছে। ‌বিশেষ করে নৃত‌্য ও সংগীতে তারা জাতীয় পর্যায়ে অংশ নিয়ে ভাল ফলাফল অর্জন করছে।

সভাপ‌তির বক্তব্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ই‌লিয়াছ মিয়া বলেন, আমরা ভাল মানুষ দশজন তৈ‌রি করতে চাই। হাজারো মানুষ তৈ‌রি না করে। তাতেই‌ সমাজ ও দেশ উপকৃত হ‌বে।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু সায়েমের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সনাকের সভাপতি ডা. পীযূষ কান্তি বড়ুয়া, শিল্পচূড়া সাংস্কৃতিক সংগঠনের সভাপতি মাহবুবুর রহমান সেলিম, লেডী দেহলভী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আব্দুল হক প্রমুখ।

বিকেলে ২য় অধিবেশনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. কামাল হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মহিলা কাউন্সিলর আয়শা রহমান, বিদ্যালয়ের শিক্ষক দীপ্তি রানী পাল, মো. দেলোয়ার হোসেন, এ কে এম ইসমাইল, সৈয়দা আজিজুর নাহার, মজিবুর রহমান, জাকির হোসেন, সুলতানা হাবিবা, শায়লা শারমিন জিনিয়া, সালমা পারভিন, আয়শা ইয়াসমিন, মো. রিদওয়ান আহমেদ, ফারহানা আক্তারসহ শিক্ষার্থী ও অভিভাবকরা।

পরে ১৫টি ইভেন্টের প্রতিযোগিতার অর্ধশত বিজয়ীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ২০ ফেব্রুয়ারি ২০২৩