Home / চাঁদপুর / চাঁদপুরে ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা
Upzila-proshason.

চাঁদপুরে ‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা

‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে চাঁদপুর স্টেডিয়াম ভিআইপি প্যাভিলিয়নে চাঁদপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা.দীপু মনি এমপি।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি বলেন, যেকোন দেশের উন্নয়ন অগ্রগতির জন্য প্রয়োজন একটি যোগ্য নেতৃত্বে। যে নেতৃত্ব দিয়ে দেশকে স্বাধীন করেছেন, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজকে আবার তার কন্যার নেতুত্বে এদেশ এগিয়ে যাচ্ছে। দেশের শিক্ষা, চিকিৎসা, রাস্তাঘাট, কালভার্ট বিদুৎতায়নসহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা মানুষকে স্বপ্ন দেখান এবং তা বাস্তবাস্তবায়ন করেন। যারফলে আজ দেশে পদ্মা সেতুসহ আমাদের অনেক বড় বড় স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে। সৃজনে উন্নয়নে আজকের বাংলাদেশ এগিয়ে যাচ্ছে অপ্রতিরোধ্য গতিতে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারো নৌকায় ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

সমাজসেবা কর্মকর্তা রবিউল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ার, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা জাকির, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইবরাহিম খলিলসহ প্রশাসনিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্কুল-কলেজের শিক্ষার্থীবৃন্দ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
৩০ অক্টোবর, ২০১৮