Home / চাঁদপুর / চাঁদপুরে লঞ্চ টার্মিনাল থেকে ২০০ বোতল ফেনসিডিলসহ আটক ৩
লঞ্চ

চাঁদপুরে লঞ্চ টার্মিনাল থেকে ২০০ বোতল ফেনসিডিলসহ আটক ৩

চাঁদপুর লঞ্চ টার্মিনাল থেকে ২০০ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে আটক করা হয়েছে। ২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুর পৌনে ১টায় চাঁদপুর মাদ্রাসা রোড লঞ্চ ঘাটের টার্মিনাল থেকে ফাঁড়ির এস আই বাবুল বালা ও এ এস আই আলী আকবর বাবুল সঙ্গীয়ফোর্স নিয়ে তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলেন, ঢাকা ডেমরা থানার দ্বীন ইসলামের ছেলে নিজাম উদ্দিন (৩২), তার স্ত্রী ঝর্না বেগম (২০) ও কুমিল্লা জেলার শ্রীপুর গ্রামের শরীফ মিয়ার পুত্র মোঃ সুজন(১৯)।

এছাড়াও বুধবার রাতে ২ কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয় বলে জানা গেছে।

লঞ্চঘাট নৌ ফাঁড়ি পুলিশ সূত্রে জানা যায়, আটককৃতরা কাগজে মোড়ানো ২শ’ বোতল ফেনসিডিল কয়েকটি ব্যাগে নিয়ে তারা চাঁদপুর লঞ্চঘাট থেকে বৃহস্পতিবার দুপুরে এম বি আবে জম জম লঞ্চে করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হওয়ার পথে গোপন সংবাদ পেয়ে তাদেরকে লঞ্চঘাট টার্মিনাল থেকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে তিনটি ব্যাগে থাকা কাগজে মোড়ানো ২,শ পিচ ফেনসিডিল উদ্ধার করা হয়।

চাঁদপুর নৌ অঞ্চলের অতিরিক্তি নৌ পুলিশ সুপার বেলায়েত হোসেন শিকদার জানান, আটককৃতরা ব্যাগে করে ২শ’ পিস ফেনসিডিল নিয়ে আবে জমজম লঞ্চে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে লঞ্চ টার্মিনালে অবস্থান করেন। এ সময় গোপন সংবাদ পেয়ে লঞ্চঘাট নৌ ফাঁড়ির পুলিশ সদস্যরা তাদেরকে আটক করেন। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা করে জেল হাজতে প্রেরণ করা হবে। এছাড়া নৌ-পুলিশের এমন অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২৪ ফেব্রুয়ারি ২০২২