চাঁদপুর লঞ্চ ঘাটে পাওয়া অজ্ঞাত নারীর স্বজনদের সন্ধান চায় পুলিশ

চাঁদপুর লঞ্চঘাট থেকে মধ্যবয়সী এক অজ্ঞাত নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছে নৌ-থানা পুলিশ। ২১ জুলাই শুক্রবার দুপুরে তাকে চাঁদপুর লঞ্চ টার্মিনালের পন্টুনে যাত্রী ছাউনীতে তাকে পড়ে থাকতে দেখে চাঁদপুর নৌ-থানার এস আই আশরাফুল ও নায়েক মোজাম্মেল হোসেন ওই নারীকে সেখান থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করান। তবে তার কোন নাম পরিচয় জানা যায়নি। তিনি কথা বলতে পারলেও তার নাম, ঠিকানা, গ্রাম কিছুই বলতে পারেননি।

ধারণ করা হচ্ছে তিনি হয়তোবা স্মৃতিশক্তি হারানো। এজন্য তার পরিচয় দিয়ে তাকে ফিরিয়ে নিতে স্বজনদের সন্ধান চেয়েছে পুলিশ। এই মধ্যবয়সী নারীকে যদি কেউ চিনে থাকেন তাহলে তার স্বজনদের জানিয়ে তাকে পাওয়ার জন্য চাঁদপুর লঞ্চঘাট নৌ-থানায় যোগাযোগ করার আহবান জানিয়েছেন নৌ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান।

বর্তমানে ওই অজ্ঞাত নারী চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চতুর্থ তলার মহিলা ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে নৌ- থানার এস আই আশরাফুল জানান, শুক্রবার দুপুর ১টার দিকে এই অজ্ঞাত নারীকে চাঁদপুর লঞ্চঘাটের যাত্রী ছাউনি তলে বসে থাকতে দেখেন। তার নাম পরিচয় জানতে চাইলে তারা বুঝতে পারেন তিনি তার কিছুই বলতে পারেননি এবং তিনি শারীরিকভাবে পেশার জনিত কারণে অসুস্থবোধ হলে নৌ-থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামানের নির্দেশে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে ভর্তি করান।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২১ জুলাই ২০২৩

Share