Home / চাঁদপুর / চাঁদপুর লঞ্চঘাট থেকে তরুণী অপহরণ করে ধর্ষণের চেষ্টা
চাঁদপুর লঞ্চঘাট থেকে তরুণী অপহরণ করে ধর্ষণের চেষ্টা

চাঁদপুর লঞ্চঘাট থেকে তরুণী অপহরণ করে ধর্ষণের চেষ্টা

চাঁদপুরে লঞ্চঘাট থেকে এক তরণীকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে অপহরণ করা হয়েছে। ঘটনার দিন গভীর রাতে স্থানীয় জনতার সহায়তায় মডেল থানা পুলিশ অপহরণের শিকার তরুণীকে উদ্ধার করে, একই সাথে অপহরণকারী যুবককেও আটক করে।

ঘটনা সূত্রে জানা যায়, গত রোববার রামপুর ইউনিয়নের আলগী পাঁচগাও বগার গুদারাঘাট এলাকার সর্দার বাড়ির মোঃ শাহালম সদ্দারের মেয়ে রিয়া আক্তার (১৮) ঢাকা থেকে ময়ুর লঞ্চযোগে চাঁদপুর লঞ্চঘাটে এসে নামে। বাড়ি যাওয়ার জন্য রিক্সায় উঠলে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের দক্ষিণ বাগাদী গ্রামের গাজী বাড়ির জুলহাস গাজীর ছেলে মোঃ সুজন গাজী (২২) ওয়ারল্যাস মোড় থেকে রিয়া আক্তারকে জোরপূর্বক সিএনজি স্কুটারে তুলে অপহরণ করে নিয়ে যায়।

এ সময় অপহৃত রিয়া অপহরণকারী সুজনকে বহুবার কোথায় নিয়ে যাচ্ছে বলে জানতে চাইলে বাড়ি পৌঁছে দিচ্ছে বলে সুজন জানায়।

পরবর্তীতে সুজন জোরপূর্বক অপহরণ করে দক্ষিণ বাগাদী গ্রামের একটি বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। রিয়ার ডাকচিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসে। অপহরণের শিকার রিয়া তার এক নিকট আত্মীয়ের কাছে মুঠোফোনে অপহরণের বিষয়টি জানায়।

ওই ব্যক্তি চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আরিচুল হককে জানান।

মডেল থানার অফিসার্স ইনচার্জ মামুনুর রশিদের নির্দেশে উপ-পরিদর্শক নুরুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে রাত ১টায় অভিযান চালিয়ে অপহৃত রিয়াকে উদ্ধার করে এবং অপহরণকারী সুজন গাজীকে আটক করে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৩:০৫ পিএম,২৭ অক্টোবর ২০১৫, মঙ্গলবার

 এমআরআর