চাঁদপুর লঞ্চঘাটে যাত্রীদের ব্যাগ ধরে টানাটানি, গ্রেপ্তার ৭

চাঁদপুর লঞ্চঘাটে যাত্রীদের ব্যাগ ধরে টানাটানিসহ হয়রানির অভিযোগে সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশার ৭ চালককে গ্রেফতার করেছে নৌ-পুলিশ।

রোববার (২ জুন) দুপুরে লঞ্চঘাটে নৌ-পুলিশ দায়িত্ব পালন অবস্থায় এসব চালক এ ধরনের কাজ করায় তাদের গ্রেফতার করা হয়। রাতে এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

গ্রেপ্তার চালকরা হলেন- ইমাম হোসেন তপাদার (২৫), মো. মনির গাজী (৩০), মো. হানিফ বেপারী (৬৫), মো. জুয়েল (২৫), রিয়াদ (২৫), মো. সোহেল (২৫) ও আলী বেপারী (৩৪)। এদের বাড়ি চাঁদপুর শহর, সদর ও ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে।

ওসি কামরুজ্জামান বলেন, দুপুরে লঞ্চ টার্মিনালে নৌ-পুলিশ দায়িত্বরত অবস্থায় সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশার চালকরা যাত্রীদের হয়রানি, ব্যাগ ধরে টানাটানি করেন। তারা চিৎকার-চেঁচামেচি করে জনসাধারণের বিরক্তি সৃষ্টি করেন এবং মারামারি করেন। এসব কারণে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারদের মধ্যে ৬ জনের বিরুদ্ধে চাঁদপুর নৌ থানায় নন এফআইআর প্রসিকিউশন দাখিল করা হয়েছে। তবে আলী বেপারী মারামারি করায় তার বিরুদ্ধে থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

স্টাফ করেসপন্ডেট, ৩ জুন ২০২৪

Share