Home / চাঁদপুর / চাঁদপুর রূপালী ব্যাংকের অনিয়মের সংবাদে রিপোর্টারকে হুমকি
চাঁদপুর রূপালী ব্যাংকের অনিয়মের সংবাদে রিপোর্টারকে হুমকি

চাঁদপুর রূপালী ব্যাংকের অনিয়মের সংবাদে রিপোর্টারকে হুমকি

চাঁদপুর রূপালী ব্যাংক নাজিরপাড়া শাখার অনিয়মের খবর গণমাধ্যমে তুলে ধরায় সাংবাদিকে মোবাইল ফোনে ডেকে নিয়ে ব্যাংক কক্ষে প্রকাশ্যে হুমকি-ধমকি ও অসদাচরণ করেছে ব্যাংকের ওই শাখায় কর্মরত অভিযুক্ত ব্যক্তিরা।

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে ব্যাংক কার্যালয়ে এই ঘটনা ঘটে।

মঙ্গলবার (২ জানুয়ারি) চাঁদপুর সরকারি কলেজে অনার্সে অধ্যায়নরত বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা ফরম ফিলাপের টাকা জমা দিতে কলেজের পাশে রূপালী ব্যাংকে যায়। এসময় ব্যাংকে কর্মরত শাহানারা বেগম ও ইলিয়াস শিক্ষার্থীদের নিকট থেকে বাড়তি ১৫-৩০ টাকা আদায় করেন। এসময় শিক্ষার্থীরা ফরম ফিলাপের বাড়তি টাকা ফিরিয়ে দেওয়ার জন্যে অনুরোধ করলে শিক্ষার্থীদের সাথে খারাপ ব্যবহার করেন তারা।

ভূক্তভোগী শিক্ষার্থীদের অভিযোগের ভিত্তিতে চাঁদপুর টাইমস সহ স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশ করা হলে অভিযুক্ত ব্যাংক স্টাফ ইলিয়াস ও শাহানারা বেগম রিপোর্টারের সাথে অসধাচারণ করেন। পরবর্তীতে সংবাদ সংগ্রহের জন্যে ব্যাংক কার্যালয়ে গেলে অভিযুক্তরা রিপোর্টারের সাথে গালমন্দ করেন। এক পর্যায়ে তারা এই রিপোর্টারকে দেখে নেওয়ার হুমকি দেয়।

প্রসঙ্গত, মঙ্গলবার (২ জানুয়ারি) বেলা ১১ টায় চাঁদপুর সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের ১৫ জন শিক্ষার্থী একসাথে অনার্স ৩য় বর্ষের ফরম ফিলাপের ৪ হাজার ৬শ’ ৬২ টাকা ব্যাংক ড্রাফ করতে গেলে ১৫ জনের মধ্যে প্রায় ৭ জন শিক্ষার্থী খুচরা টাকা না থাকায় বারতি টাকা জমা দেয়। কিন্তু ব্যাংকের কর্তব্যরত কেশিয়ার শাহানারা ও ইলিয়াস প্রতি শিক্ষার্থীর কাছ থেকে ৩০ থেকে ১৫ টাকা পর্যন্ত বারতি টাকা কেটে রাখে।

তাদের এই অনিয়ম পত্রিকায় তুলে ধরলে রিপোর্টারকে ডেকে নিয়ে অসাধাচরণ আচরন এবং বিভিন্ন হুমকি-ধমকি দেয়া হয়।

এ সংক্রান্ত আগের প্রতিবেদন- চাঁসক শিক্ষার্থীদের ফরম ফিলাপে বারতি টাকা নেয়ার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৩০ পিএম, ৩ জানুয়ারি ২০১৮, বুধবার
ডিএইচ