Home / চাঁদপুর / চাঁদপুর রাজরাজেশ্বর ইউপির প্রথম সভা
চাঁদপুর রাজরাজেশ্বর ইউপির প্রথম সভা

চাঁদপুর রাজরাজেশ্বর ইউপির প্রথম সভা

চাঁদপুর সদর উপজেলা রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের প্রথম সভা উপলক্ষে দোয়া ও মিলাদ বুধবার (১৪ জুলাই) বেলা ১১টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী। সাবেক চেয়ারম্যান আবুল হোসেন প্রধানিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন চান্দ্রা দরবার শরীফের পীরজাদা আলহাজ্ব হযরত মাওলানা এসএম হুজরাত উল্যাহ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উত্তর তারাবুনিয়ার পীরজাদা আলহাজ্ব হযরত মাওলানা আবু সালেহ ও বাইতুল হাম জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা ফজলুল হক।

ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ুন কবির বাচ্চুর পরিচালনায় বক্তব্য রাখেন, সদর থানা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ও ৩ নং ওয়ার্ড মেম্বার পারভেজ গাজী রণি, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল বন্দুকশী, ৪ নং ওয়ার্ড মেম্বার ইকবাল কামাল সিরাজ, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম ঢালী, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহজালাল প্রধানীয়, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু হানিফ, মুজাফরিয়া দাখিল মাদ্রাসার প্রিন্সিপাল হাবিব উল্লালহ হাছান, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শাহাজালাল প্রধানীয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নব-নির্বাচিত চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী বলেন, ‘১৪ নং রাজরাজেশ্বর ইউনিয়নটি একটি নদী সিকিস্তি চর এলাকা। এ ইউনিয়নটি আধুনিক সুযোগ সুবিধা বঞ্চিত। নির্বাচনে ইউনিয়নবাসী মূল্যবান ভোটে আমি যে দায়িত্ব পেয়েছে তা সততা ও নিষ্ঠার সাথে শতভাগ পালন করবো। বিগত দিনে এ পরিষদের চেয়ারম্যান-মেম্বার হিসেবে যারাই দায়িত্বে ছিলেন তারা প্রত্যেকেইে অত্যন্ত জ্ঞানী এবং গুণি ব্যাক্তিত্ব ছিলেন। এ ইউনিয়নের তাদের অনেক অবদান রয়েছে। আগামি দিনগুলোতে আমি ওনাদের সহযোগিতা এবং এ ইউনিয়নের সকলকে সাথে নিয়ে একটি উন্নয়নের মডেল ও আদর্শ ইউনিয়ন হিসেবে রাজরাজেশ্বরকে গড়ে তুলবো।’

আয়োজনে দ্বিতীয় অধিবেশনে পরিষদের সাচিব মো. মিজানুর রহমান সরকার, নব-নির্বাচিত মেম্বার ও গণ্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতিতে সাবেক চেয়ারম্যান আবুল হোসেন প্রধানিয়া নব-নির্বাচিত চেয়ারম্যন হাজী হযরত আলী ঢালীকে তার দায়িত্ব বুজিয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন, ১ নংওয়ার্ডের মেম্বার আলী আহম্মেদ বকাউল, ২ নং ওয়ার্ডের মুকবুল হোসেন প্রধানিয়া, ৩ নং ওয়ার্ডের পারভেজ গাজী রণি, ৪নং ওয়ার্ডের ইকবাল কামাল সিরাজ, ৫ নং ওয়ার্ডের আবু বকর পাটোয়ারী, ৬ নং ওয়ার্ডের শফিউল্লাহ কুড়ালী, ৭নং ওয়ার্ডের জাহাঙ্গীর সরকার, ৮নং ওয়ার্ডের হাছান আলী দেওয়ান, ৯নং ওয়ার্ডের হানিফ বেপারী, ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার মরিয়ম বেগম, ৪, ৫, ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার লুৎফা বেগম, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার ময়না বেগম।

চাঁদপুর রাজরাজেশ্বর ইউপির প্রথম সভা

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply