Home / চাঁদপুর / চাঁদপুর রাজরাজেশ্বরে ৩ সন্তানের জননীর লাশ উদ্ধার
Lash
প্রতীকী ছবি

চাঁদপুর রাজরাজেশ্বরে ৩ সন্তানের জননীর লাশ উদ্ধার

চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নে জিল থেকে জাবেদা খাতুন (৩৫) নামের ৩ সন্তানেরন জননীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
জাবেদা খাতুন ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গোয়াল নগর গ্রামের বেপারী বাড়ির লিভিয়া প্রবাসী অলি উল্যাহর স্ত্রী এবং একই এলাকার মৃত ইউনুছ আলী বেপারীর মেয়ে।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালি উল্যাহ অলি বিষয়টি নিশ্চিত করেছেন।

শবিার (১০ ফেব্রুয়ারি) বিকেল থেকে নিখোঁজ থাকার পরে রাত পৌনে ১২টার লাশের সন্ধান পাওয়ার যায়। পরে রোববার সকালে চাঁদপুর মডেল থানাপুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

এ বিষয়ে নিহত জাবেদা খাতুনের চাচা মো. হামিদ বেপারী জানায়, ১০ ফ্রেব্রæয়ারী শনিবার বিকেলে জাবেদা খাতুন জ্বালনি ও ঘরের বেড়া দেয়ার কাজে ব্যহৃত শুকনো নল (এক প্রকার লাকড়ি) কুড়াতে প্রতিবেশি রাজার চরে যায়। কিন্তুর সন্ধ্যা হয়ে গেলেও তিনি ফিরে না আসায় বাড়ির লোকজন চিন্তিত হয়ে পড়ে। এক পর্যায়ে এলাকার লোকজন তাকে খুঁজতে থাকে। পরে রাত পৌনে ১২টার দিকে এলাকাবসাী লাইটের আলোয় বাড়ি থেকে পাশের একটি ঝিলের ভেতরে কচুরী দিয়ে ঢেকে রাখা জাবেদার লাশ দেখতে পায়।

হামিদ বেপারী আরো জানায় বিষয়টি তাৎক্ষণিক স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে অবহিত করা হলে রোববার সকালে চাঁদপুর মডেল থানার পরিদর্শক হারুনুর রশীদ ও উপ-পরিদর্শক বিপ্লব নাহা সংগীয় ফোর্স নিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

স্থানীয় গ্রাম পুলিশ বাচ্চু মৃধা জানায়, লাশটি কচুরিপানা দিয়ে ঢাকা ছিলো। লাশের মুখ তোয়ালে দিয়ে পেঁচানো এবং তার শরীরে আঘাতে চিহ্ন রয়েছে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার পরিদর্শক হারুনুর রশীদ চাঁদপুর টাইমসকে জানান, আমরা একটি ঝিল থেকে লাশটি উদ্ধা করেছি। আমরা যতটুকু জেনেছি যে জাবেদা খাতুন ও পাশের এলাকার সাহেরা খাতুন নামের দু’জন রাজার চরে শুকনো লাকড়ি কুড়াতে গিয়েছিলো। এবং সন্ধ্যায় তারা একসাথে ফিরেছে। তবে দুজনের বাড়ির রাস্তা দুই দিকে হওয়ায় বাড়ির কাছাকাছি এসে দু’জন দুই দিকে চলে যায়।
চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালি উল্যাহ অলি বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হবে। তদন্ত না হওয়া পর্যন্ত এখনো এ বিষয়ে কিছুই বলা যাচ্ছে না

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১১:০৩ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৮, রোববার
ডিএইচ