Home / চাঁদপুর / চাঁদপুর যুব ফাউন্ডেশনের কমিটি গঠন
যুব ফাউন্ডেশনের
সভাপতি সুজন সম্পাদক রাসেল

চাঁদপুর যুব ফাউন্ডেশনের কমিটি গঠন

চাঁদপুর যুব ফাউন্ডেশন এর ৩১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ২৫ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের নতুন বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে এই কমিটির ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা শেখ মোঃ হানিফ। এতে মোঃ সুজন গাজী কে সভাপতি ও শাহ জালাল খান রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

২০২২-২৩ সেশনের কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতিঃ-মোঃ মঞ্জুর হোসেন, সহ- সভাপতি একরাম হোসেন পুতুল, মোঃ মামুন ভুইয়া মোঃসুমন ঢালী, হুমায়ন পাটওয়ারী, সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন,যুগ্ন-সাধারন সম্পাদক সুমন রায়, সাইফুল ইসলাম আকাশ, আনিছুর রহমান চাইম মোঃ ইমাম হোসেন, অর্থ সম্পাদক রানা সাহা (পানু), সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম শরীফ, মোঃ ফারুক মোর্শেদ সুমন, সুমন চন্দ্র সাহা, আন্তজার্তিক বিষয়ক সম্পাদক মোঃ হাসনাত, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাজিব চন্দ্র রায়, দুর্যোগ ত্রান বিষয়ক সম্পাদক মোঃমোক্তার খাঁন, মহিলা বিষয়ক সম্পাদক আয়েশা আক্তার রুপা, সমাজ কল্যাণ সম্পাদক মোঃসুমন ভুইয়া, যুব ও ক্রিয়া সম্পাদক মোঃ মাসুদ গাজী, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদকক মোঃ শরীফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ গোলাম যুবরান চৌধুরী শোভন, দপ্তর সম্পাদক মোঃ মামুন বেপারী, কার্যকরি সদ্স্য মোঃ দৌলত হোসাইন, মোঃ তারেক খাঁন,উজ্জ্বল হোসাইন, শেখ মোঃ হানিফ, মোঃ আলাউদ্দিন শান্ত, মোঃ রফিকুল ইসলাম।

এ সময় সংগঠনের সকল সদস্য/সদস্যা বৃন্দ উপস্থিত ছিলেন। পরে মিষ্টি মুখ, দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২৬ ফেব্রুয়ারি ২০২২