Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে নৌকায় ভোট দিন’
Shafiqur-Rahman
চাঁদপুর -৪ আসনে নৌকার প্রার্থী সাংবাদিক শফিকুর রহমান

‘শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে নৌকায় ভোট দিন’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, শেখ হাসিনা ও আওয়ামী লীগ মানেই উন্নয়ন, অগ্রগতি, প্রবৃদ্ধি, স্থিতিশীলতা, শান্তি। তাই দেশের উন্নয়ন অব্যাহত রাখতে ও শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে নৌকায় ভোট দিন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেলে ফরিদগঞ্জ উপজেলার ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের চান্দ্রা বাজারে নির্বাচনী গণসংযোগকালে এসব কথা বলেন। গণসংযোগকালে তিনি বিভিন্ন দোকান ও অফিসে ব্যবসায়ী, ক্রেতা, পথচারী, পরিবহন শ্রমিক, যাত্রীসহ সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন দেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তিকে ক্ষমতায় রাখতেও নৌকায় ভোট দিন। দেশকে জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক, হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতির হাত থেকে রক্ষা করতে হবে। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে আপনারা শেখ হাসিনাকে বিজয়ী করতে ফরিদগঞ্জ উপজেলার প্রতিটি কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে আমাকে সমর্থন ও ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করুন। আমি আপনাদের সেবা করার সুযোগ চাই।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. হারুন-অর-রশিদ (সাগর), উপজেলা আওয়ামী লীগ নেতা জি এম তাবাচ্ছুম, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন সরকার, যুগ্ম সম্পাদক প্রতাপ ঢালী, সাংগঠনিক সম্পাদক দুলাল বকাউল, সালাউদ্দিন মিজি, উপজেলা যুবলীগের সদস্য নূরে আলম মাসুদ রানা, চাঁসক শেরেবাংলা হল ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদ জুয়েল, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি বাহাউদ্দিন বাহার, যুগ্ম সম্পাদক সফিক গাজী, যুবলীগ নেতা নাসির উদ্দিন প্রমুখ।

এর আগে সোমবার সকালে তিনি তার নিজ এলাকা ২নং বালিথুবা পূর্ব ইউনিয়নের বালিথুবা বাজারে গণসংযোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা জি এম তাবাচ্ছুম, চাঁদপুর জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মেম্বার।

স্টাফ করেসপন্ডেন্ট
১১ ডিসেম্বর, ২০১৮