চাঁদপুর

চাঁদপুর মেঘনা এক্সপ্রেসে জুস পান করে প্রাণ গেল গৃহবধূর

চট্টগ্রাম থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা মেঘনা এক্সপ্রেস ট্রেনে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে রেবা বেগম (২৭) নামে দুই সন্তানের জননীর মৃত্যু হয়েছে।

ট্রেনটি লাঙ্গলকোর্ট ছেড়ে লাকসাম আসার পূর্বেই বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের গ্রামের বাড়ি ফরিদপুরে রাজবাড়ী সদরের আটাশ কলোনীতে।

চাঁদপুর জিআরপি থানার পুলিশ জানান, মেঘনা এক্সপ্রেস ট্রেনের শোভন শ্রেণীর ঢ-৯৬৮৪ বগির ৩৪ আসনে ছিলেন রেবা বেগম। ঘটনাস্থলে আসার পূর্বে রেবা বেগমের পানির তৃষ্ণা পায়। পাশে থাকা অজ্ঞান পার্টির সদস্যদের জুস পান করেন তিনি। কিছুক্ষণ পরে তার বুকে ব্যথা অনুভব হয়। এ সময় জুস দেওয়া ওই লোক কেটে পড়ে। লাকসাম স্টেশনে পৌঁছলে তার মৃত্যু হয়।

রেবা বেগমের স্বামী কাঠ ব্যবসায়ী রাশেদুল ইসলাম জানান, তারা চট্টগ্রাম রূপাবাদ কলোনীতে ভাড়া থাকতেন। তার স্ত্রী গার্মেন্টস কর্মী। চট্টগ্রাম থেকে স্বামী ও পিতাসহ স্বপরিবারে বাপের বাড়ি পিরোজপুরের কাউখালী কেউন্দিয়া গ্রামের উদ্দেশ্যে তারা রওয়ানা হয়। ঘটনার সময় তার দু’ছেলে মো. আকাশ (১০) ও মো. আরাফাত (৫) সাথেই ছিল।

চাঁদপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি পাঠান জানান, এ ঘটনায় জিআরপি থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। রাত ১টায় মাইক্রোবাস যোগে নিহতের লাশ তার গ্রামের বাড়ির উদ্দেশ্যে চাঁদপুর থেকে রওয়ানা হয়।

স্টাফ করেসপন্ডেন্ট || আপডেট: ০৩:১২ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৫, শুক্রবার

এমআরআর  

Share