চাঁদপুর মতলব-হাইমচরে আটক ২৮ জেলেকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা

চাঁদপুর নৌ-সীমানায় পুলিশ অভিযান চালিয়ে জাটকা নিধনকালে আটক ২৮ জেলেকে বিভিন্ন মেয়াদে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সাজা ও জরিমানা করেছে।

রোববার রাতে চাঁদপুর নৌ-ফাঁড়িতে নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী আশরাফুল করিম ৬ জেলেকে ২ বছর করে, মতলব উওর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মফিজুল ইসলাম তার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ১২জন জেলেকে ২ বছর করে সশ্রম কারাদন্ড প্রদান ও হাইমচর উপজেলা নির্বাহী কর্মকতা এসএম সরওয়ার কামাল ৬ জেলেকে হাইমচর নৌ-ফাঁড়ি ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ১ বছর করে সাজা প্রদান ও ৪ জেলেকে ৫ হাজার টাকা করে জরিমানা প্রদান করেন।

রোববার চাঁদপুর নৌ-ফাঁড়ি ইনচার্জ সহিদুল ইসলাম, এএসআই ফারুক, এএসআই জসিম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মেঘনা নদীর লর্¹িমারারচর,রাজরাজেশ্ব এলাকায় এ অভিযান চালিয়ে ৬ জনকে আটক করলেও অনেক জেলে পালিয়ে যায় বলে পুলিশ সূত্র জানায়।

অপরদিকে মতলব উওর উপজেলার মোহনপুর মেঘনা নদীতে মোহনপুর নৌ-ফাঁড়ির পুলিশ জাটকা নিধনকালে অভিযান চালিয়ে ১২ জেলেকে আটক করে।এ ছাড়া হাইমচর নৌ-ফাঁড়ির এসআই হাসান ও উপজেলা মৎস্য কর্মকতা এ কে এম জহিরুল ইসলাম মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১০ জেলেকে আটক করে।

চাঁদপুরে দন্ডপ্রাপ্তরা হচেছ জুয়েল মোললা, শুককুর আলী,আবুল হাছান, আল-আমিন, হাকীম আলী,ইলিয়াছ।

মতলবে দন্ডপ্রাপ্তরা হচেছ আলমাছ, জাকির হোসেন, ইদ্রিছ হাওলাদার, সুজন দেওয়ান, শহিদুল ইসলাম, শাহআলম হাওলদার, আলম খান, দেলয়ার হোসেন, রওশন আলী, জিয়াউল হক, জহির উদিদন ও সুজন মোল্লা।

হাইমচরে কারাদন্ডপ্রাপ্তরা হচেছ কবির হোসেন, মোস্তাফা, টিপু, আলাউদ্দিন, কালা চকিদার, আলমগীর। জরিমানা প্রদানকারীরা হচ্ছে জসিম মিয়া, ফারুক হোসেন, মাহমুদ উল্লাহ, হৃদয়।

চাঁদপুর মতলব-হাইমচরে আটক ২৮ জেলেকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা

About The Author

মাজহারুল ইসলাম অনিক

 

||আপডেট: ০৯:০৮  অপরাহ্ন, ২৮ মার্চ ২০১৬, সোমবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Share