Home / উপজেলা সংবাদ / চাঁদপুর মডেল থানা পুলিশের ব্লক রেইড অভিযান
পুলিশের ব্লক রেইড

চাঁদপুর মডেল থানা পুলিশের ব্লক রেইড অভিযান

মাদক, জঙ্গিবাদ, কিশোরগ্যাং, চুরি, ছিনতাইসহ নানা অপরাধ নিমূলে ব্লকরেড পরিচালনা করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

১১ জানুয়ারি মঙ্গলবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম উদ্দিন এর নেতৃত্বে শহরের নিশি বিল্ডিং সংলগ্ন মজুমদার বাড়ি মেস, কোড়ালিয়া রোড়ের ভূঁইয়া মার্কেট, উত্তর শ্রিরামদী জামতলা মাদক ব্যবসায়ী শাহজাহানের বাড়ি, কুলি বাগান, কইলা বাগান ও জামতলা রোডে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে (ওসি) তদন্ত মোঃ হারুনুর রশিদ, (সিপিও) মোঃ মোরশেদুল ইসলাম, এসআই রমজান, এসআই লোকমান হোসেন, এএসআই আবু হানিফ ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম উদ্দিন বলেন, আপনারা এলাকাবাসীরা আগে সচেতন হতে হবে। আপনার ছেলে মেয়ে চলাচলের পথে কোন সমস্যা হচ্ছে কি না, কোন ধরনের অপরাধ হওয়ার সম্ভাবনা রয়েছে, মাদক কেনাবেচা হচ্ছে, কেউ বাসা বাড়ি ভাড়া নিয়ে নানা অপরাধ করছে, কিশোর গ্যাং অপরাধ সংগঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে, আপনি ও আপনার আশপাশ অপরাধমুক্তে ৯৯৯ এ কল করুন অথবা আমাদেরকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। পুলিশ সব সময় আপনাদের পাশে রয়েছে।

তিনি আরও বলেন, আমাদের কাছে তথ্য আছে বিভিন্ন স্থানে চুরি, ছিনতাই করে এখানে এসে অনেকে আশ্রয় নেয়। বহিরাগত অনেকের এখানো আনাগোনা রয়েছে। এখনও মাদক ক্রয় বিক্রয় হচ্ছে। আমাদের কাছে সকল অপরাধিদের তালিকা রয়েছে। বাড়ির মালিকরা ভাড়াটিয়ার তথ্য সংগ্রহ করে বাড়ি ভাড়া দিবেন। যাতে কোন ভাড়াটিয়ার কারনে বাড়ির মালিকরা বিপদে না পরেন। আমরা সকল ধরনের অপরাধ নির্মূলে কাজ করছি। রাত ১০টার পর এলাকার কোন দোকান-পাট খোলা রাখা যাবে না। কারন দোকানে বসে রাত ১২টা ও ১টা পর্যন্ত আড্ডা হয়। ব্লক রেইড পরিচালনাকালে কয়েকটি মেস, দোকানপাট, বাসাবাড়ি ও সন্দেহভাজন কয়েকজনের দেহ তল্লাশি করা হয়।
এছাড়া অভিযানের সময় মাদক ব্যবসায়ী আওলাদ আর মাদক ব্যবসা করবে না বলে এলাকাবাসীর কাছে পুলিশের উপস্থিতিতে স্বিকারোক্তি প্রদান করে।

প্রতিবেদক,মাজহারুল ইসলাম অনিক