চাঁদপুর

চাঁদপুর মডেল থানার মাদকবিরোধী অভিযানে আটক অর্ধশত

চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর নির্দেশে মাদক নিমূলে সাঁড়াশি অভিযান শুরু হয়েছে।

মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্যাহ অলি’র নেতৃত্বে চাঁদপুর সদর মডেল থানা, নতুন বাজার পুলিশ ফাঁড়ি ও পুরানবাজার পুলিশ ফাঁড়ির অফিসারদের সমন্বয়ে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

গত কয়েক দিন ধরে পৃথক অভিযানে নিষিদ্ধ গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ অর্ধশত মাদক ব্যবসায়ীকে গ্রেফফতার করেছে পুলিশ।

আটকদের কাছ থেকে ইয়াবা ও গাঁজাসহ বিভন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। গত রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এদিকে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহর নেতৃত্বে বৃহস্পতিবার (২৪ মে) ২৪ ঘন্টায় চাঁদপুর সদর মডেল থানা, নতুন বাজার পুলিশ ফাঁড়ি ও পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও ফোর্সদের সমন্বয়ে মাদক বিরোধী অভিযানে ৬ টি মামলা দায়ের করা হয়।

মামলায় ১শ’ ৩৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং ৯ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়াও ৩ বছর ৬ মাস সাজা প্রাপ্ত আসামী মো. আব্দুর গাফফার ও ৭ পিস ইয়াবাসহ পুরানবাজার থেকে মনির হোসের (২২) নামেরর এক যুবককে আটক করে পুলিশ।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্লাহ ওলী চাঁদপুর টাইমসকে জানান, আমরা পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর নির্দেশে মডেল থানা, নতুন বাজার পুলিশ ফাঁড়ি ও পুরানবাজার পুলিশ ফাঁড়ির অফিসারদের সমন্বয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করছি। আটকৃতদের কাছ থেকে আমরা গাঁজা, ইয়াবা ট্যাবলেটসহ ভিবিন্ন মামলার আসামীদের গ্রেফতার করছি। আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদক নির্মূলে সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Share