Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ আটক ৬
চাঁদপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ আটক ৬

চাঁদপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ আটক ৬

চাঁদপুরে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী, ইয়াবা ও গাঁজাসহ ৬ জন আসামী আটক করেছে মডেল থানা পুলিশ।

মঙ্গলবার(২৫ সেপেটম্বর) রাতে ও বুধবার (২৬ সেপেটম্বর) ভোরে মডেল থানা পুলিশের পৃথক অভিযানে শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এদেরকে আটক করে।

মডেল থানা সূত্রে জানা যায়, এসআই (উপ-পরিদর্শক) বিপ্লব নাহা সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৫ বছরের সাজা প্রাপ্ত আসামী শাহমাহমুদপুর ইউনিয়নের ছলেমান খাঁনের ছেলে ইয়াছিন খাঁন (২৮)কে আটক করে।

এছাড়া মডেল থানার পৃথক অভিযানে এস আই (উপ-পরিদর্শক) রেজাউল করিম বিষ্ণুদী ফজল গাজীর ছেলে ফারুক গাজী (২৮), শহরের জামতলার মৃত আবুল কাসেম খাঁনের ছেলে ফয়সাল খাঁন (২৭) কে ১০ পিছ ইয়াবা সহ ও বিষ্ণুদী রফিক গাজির ছেলে সুরুজ গাজিকে আটক করা হয়।

এসআই মফিজুল ইসলাম (উপ-পরিদর্শক) অভিযান চালিয়ে গাজিপুর জেলার হাড়ভাঙ্গা থানার হাবিবুর রহমানের ছেলে রোমান সরকার (২৮) কে ৯ পিচ ইয়াবা সহ আটক করে।

এস আই (উপ-পরিদর্শক) জাহেদ হাসান দাসদী গ্রামে অভিযান চালিয়ে পিতা মৃত মালেক পালওয়ানের ছেলে মোঃ তানভীর পালওয়ান (২৫) ৫০ গ্রাম গাঁজা সহ আটক করে।

মডেল থানার ওসি (ভারপ্রাপ্ত) মাহবুবুর রহমান মোল্লা জানায়, চাঁদপুর থেকে মাদক নিমূল করার লক্ষে পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম এর নির্দেশে সদরের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে। তার ধারাবাহিকতায় ৫ বছরের সাজা প্রাপ্ত আসামী, ইয়াবা ও গাঁজা সহ মোট ৬ জন আসামী কে আটক করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, ‘আটককৃতদের বিরুদ্ধে মডেল থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুর ২ টায় আটককৃতদের পুলিশ আদালতে প্রেরন করলে তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করে।’

প্রতিবেদক:মাজহারুল ইসলাম অনিক
২৬ সেপেটম্বর,২০১৮