চাঁদপুর

চাঁদপুর ভূমি অফিসার কল্যাণ সমিতির আয়োজনে ইফতার

বাংলাদেশ ভূমি অফিসার কল্যান সমিতি চাঁদপুর জেলা শখার আয়োজনে ইফতার মাহফিল ও বিদায় সংবর্ধনা রোববার (১১ জুন) বিকালে চাঁদপুর সদর উপজেলা পরিষদের মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ৬জন ইউনিয়ন সহকারি ভূমি কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয় ।

এরা হলেন : ইউনিয়ন সহকারি ভূমি কর্মকর্তা মো.তোফাজ্জল হোসেন, মো,আমির হোসেন, মো.আব্দুল মালেক ভূইয়া,মো.আওলাদ হোসেন,মো.আজহারুল ইসলাম ও ইউনিয়ন উপ-সহকারি ভূমি কর্মকর্তা শাহিনা আক্তার খানম।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল।

তিনি বলেন ,আমার অনেক ভাল রেগেছে আমাদের সহকর্মীদের সাথে আল্লাহ এক সাথে ইফতার করার সুযোগ দিয়েছেন। বিদায় বেলা যারা চলে যায় তারা চিন্তা করে তাদের সহকর্মীরা একটু সম্মান দেয় কিনা। সাধারণ মানুষের সেবা করে তারা চাই চাকুরি শেষে একটু সম্মান । তাই আপনারা যারা এই আয়োজন করেছে তাদের ধন্যবাদ জানাই। যারা ভূমি নিয়ে কাজ করে তারা দেশের কলিজা । কারণ কোন দেশে যদি ভূমি না থাকে তাহলে ঐদেশে রাষ্ট্র হিসেবে বিবেচিত হয় না। স্বার্বভোমত্বের মূল শর্ত হলো ভূখন্ড । আমরা যারা ভূমি নিয়ে কাজ করি ।আল্লাহ যেন সব সময় মানুষের সেবা করা জন্য তৌফিক দান করে। আমরা চাঁদপুরে ভূমি ব্যবস্থাপনার আমূল করতে পারি সেদিকে সকলে লক্ষ্য রাখতে হবে। নতুন প্রজন্মকে সুন্দর একটি ভূমি ব্যবস্থাপনার উপহার দিতে সকলকে এগিয়ে আসতে হবে। ভূমি নিয়ে সাধারণ মানুষের যে দুর্ভোগ তা যেন আমার সমাধান করতে পারি তাহলে আগামী প্রজম্ম এর সুফল ভোগ করতে পারবে।

বাংলাদেশ ভূমি অফিসার কল্যান সমিতি চাঁদপুর জেলা শখার সভাপতি আব্দুল মান্নান মিয়ার সভাপত্বিতে বিশেষ অতিথি বক্তব্য রাখেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল হাই,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাসুদ হোসেন, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা কানিজ ফাতেমা, সদর উপজেলা কমিশনার (ভূমি) অভিষেক দাস।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সম ৪: ০০ পিএম, ১১ জুন ২০১৭, রোববার
ডিএইচ

Share