Home / কৃষি ও গবাদি / চাঁদপুর বড়স্টেশনে ‘হামলায়’ একই পরিবারের আহত ৭
চাঁদপুর বড়স্টেশনে ‘হামলায়’ একই পরিবারের আহত ৭

চাঁদপুর বড়স্টেশনে ‘হামলায়’ একই পরিবারের আহত ৭

চাঁদপুর শহরের বড় স্টেশন ক্লাবরোড টিলা বাড়িতে বৃহস্পতিবার (১৯ মে)  রাত সাড়ে ১১টার দিকে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত ৭ জন গুরুতর আহত হওয়ার  খবর পাওয়া গেছে।

জানা যায়, স্থানীয় বাসিন্দা ইমান খানের পরিবার ‘চাঁদা না দেয়ায়’, টিলাবাড়ি এলাকার ইউসুফ বেপারীর ছেলে লিটন বেপারী (৩৩), শওকত আলি বেপারী ছেলে সুমন বেপারী (২৬) ময়দা বেপারী ছেলে রাসেল বেপারী(২৭) ও তাদের সাথে থাকে আরো কয়েক যুবক  ইমান খানের পরিবারের ওপর দেশিয় অস্ত্র নিয়ে হামলা করে

এতে তার পরিবারের সারমিন(১৮), সুমি বেগম(২২), ছেলে জয়নাল খান (৩০), ফয়সাল খান (২৮), আলামিন(১৪), স্ত্রী  শাহিদা বেগম(৫৫), পুত্র বধু রুমা বেগম আহত হয়।

এসময় ইমান খানের বসত ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নেয়ারও অভিযোগ করা হয়।

খবর পেয়ে টহল পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে । আহতদেরকে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর শাহ্ আলম বেপারী  জেলা সদর হাসপাতালে ভর্তি করায়।

প্রসঙ্গত, গত ১৭ মে  ইমান খানের ছোট মেয়ে শারমিন আক্তার তার ‘হবু স্বামী’ কে নিয়ে ঘুরতে গেলে লিটন বেপারী তার সহযোগিরা তাদেরকে মারধর করে এবং মোবাইল ও কানের দুল ছিনিয়ে নেয়।

এ ঘটনায় বিচার পেতে এলাকার শালিসদেরকে জানানোর কারণে, ক্ষোভে লিটন বেপারী পরিবারটি কাছ থেকে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বিকার করায় দেশিয় অস্ত্র নিয়ে নিয়ে ইমান খানের বাড়িতে হামলা করে।

এ ঘটনায় ফয়সাল খান বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

এ ব্যাপারে অভিযুক্তদের বক্তব্য জানতে একাধিকবার চেষ্টা করেও পাওয়া যায়নি।

স্টাফ করেসপন্ডেন্ট :  আপডেট, বাংলাদেশ সময় ৮:২৫ পিএম,  ২০ মে  ২০১৬, শুক্রবার

ডিএইচ