Home / চাঁদপুর / চাঁদপুর বেদে পল্লীতে ফ্রি চিকিৎসা সেবা
Madical Camp

চাঁদপুর বেদে পল্লীতে ফ্রি চিকিৎসা সেবা

চাঁদপুরে বেদে পল্লীতে ৩শতাধিক গরীব অসহায় ও দুঃস্থ বেদে সদস্যদের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় শহরের মেঘনা-ডাকাতিয়া নদীর পাড়ে বেদে সদস্যদের মাঝে প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান চাঁদপুর শাখার ব্যবস্থাপনায় বেদে পল্লীতে এক মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। সেখানে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ দেওয়া হয়।

ক্যাম্পের উদ্বোধন করেন,চাঁদপুর শাখার সভাপতি অধ্যাপক মোহাম্মদ হোসেন খান। ক্যাম্পের পরিচালনায় ছিলেন, চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আহসানুজ্জামান মন্টু।

বেদে পল্লীর প্রায় ৩শতাধিক বেদে সদস্যদের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও বিনা মূল্যে ঔষধ বিতরণে চিকিৎসক হিসেবে চিকিৎসা প্রদান করেন, চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালের প্রাক্তন আর.এম.ও ডাঃ মোঃ সিরাজুল ইসলামসহ ৫সদস্যের একটি মেডিকেল টিম।

এ সময় বেদে পল্লীর অসহায়, দরিদ্র ও দুঃস্থ রুগীদের এ সেবা দেওয়ায় তারা দারুণভাবে উপকৃত হয়েছে বলে উপস্থিত শত শত বেদেরা জানান। এ মেডিকেল ক্যাম্পের সহযোগিতায় ছিলেন, ফার্মাসিস্ট মোঃ মোস্তফা কামাল ও সুনিল চন্দ্র দত্ত। উলে­খ্য, বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান চাঁদপুরে এভাবে মাঝে মাঝে অসহায় দরিদ্রদের মাঝে বহুবছর যাবৎ ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করে যাচ্ছে।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১১:০৩ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ