Home / চাঁদপুর / চাঁদপুর বিজয় মেলা মঞ্চে আলোচনাসভা
চাঁদপুর বিজয় মেলা মঞ্চে আলোচনাসভা
Samsul Hoque Bhuyan

চাঁদপুর বিজয় মেলা মঞ্চে আলোচনাসভা

চাঁদপুর জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমীর যৌথ আয়োজনে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ড. শামছুল হক ভূঁইয়া এমপি বলেন, ‘একমাত্র বঙ্গবন্ধু নেতৃত্ব ছাড়া পাকিস্তানিদের তাড়ানো যেতো না। বঙ্গবন্ধু নেতৃত্বে বাংলার মানুষ এক হয়েছিলো। দীর্ঘ রক্ত ঝড়িয়ে অবশেষে দেশ স্বাধীন হলো। আজ আমাদের মাঝে বঙ্গবন্ধু নেই কিন্তু তার আদর্শ আমাদের মাঝে রয়ে গেছে। বঙ্গবন্ধু যেমন মানুষের জন্য কাজ করেছেন ঠিক সেভাবে তার কন্যা শেখ হাসিনা কাজ করছেন। উন্নয়নের অব্যাহত থাকায় দেশে আজ উন্নয়ন হচ্ছে।’

শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আবু সালেহ মো. আব্দুল্লাহর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. অব্দুস সবুর মন্ডল।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম এ ওয়াদুদ, জেলা ক্যাবের সভাপতি জীবন কানাই চক্রবর্তী, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক শফি উদ্দিন আহমেদ, মুক্তিযুদ্ধের বিজয় মেলার সাবেক চেয়ারম্যান অ্যাড. বিনয় ভূষন মজুমদার, মুক্তিযুদ্ধের বিজয় মেলা চেয়ারম্যান অ্যাড. জহিরুল ইসলাম।

শরীফুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট
।। আপডেট : ০৮:৫৫ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার
ডিএইচ