Home / চাঁদপুর / খালেদা জিয়ার মুক্তির দাবিতে চাঁদপুর জেলা বিএনপির অবস্থান কর্মসূচি
oboshtan kormosuschi

খালেদা জিয়ার মুক্তির দাবিতে চাঁদপুর জেলা বিএনপির অবস্থান কর্মসূচি

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রায়ের প্রতিবাদে ও মুক্তির দাবিতে অবস্থান কর্মসূূচি পালন করেছে চাঁদপুর জেলা বিএনপি। বৃহস্পতিবার (৮ মার্চ) সকাল ১০ টায় বিএনপির দলীয় কার্যালয়ে এ কর্মসূচি পালন করা হয়।

এতে সভাপতির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

এসময় তিনি বলেন, বাকশালী কায়দায় সরকার দেশ পরিচালনা করছে। সাধারণ মানুষের আজ দেয়ালে পিঠ ঠেকে গেছে। দেশের মানুষ স্বৈরাচারি শেখ হাসিনার হাত থেকে মুক্তি চায়। গণতন্ত্র আজ অবরুদ্ধ। এ অবরুদ্ধ গনতন্ত্রকে পুনরুদ্ধার করতে হলে আন্দোলনের বিকল্প নেই। খালেদা জিয়াকে বন্ধি করে সরকার নিজেই বেকায়দায় আছে। বন্ধি খালেদা জিয়ার জনপ্রিয়তা এখন তুঙ্গে আছে। খালেদা জিয়ার জামিন নিয়ে আর টালবাহানা করবেন না,অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিন। নইলে দুর্বার আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করে আনা হবে।

তিনি আরো বলেন, বিএনপি অতীতের চেয়ে অনেক শক্তিশালী, জনসর্মথন কতটুকু আছে তা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিলেই প্রমান হয়ে যাবে। এখনও সময় আছে খালেদা জিয়াকে মিথ্যা মামলা থেকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিন। নইলে জুলুম নির্যাতন সয্য করতে না পেরে বাংলার জনগন এ সরকারকে এমন শিক্ষা দিবে যে পালানোর সময় খুজে পাবে না।

জেলা বিএনপির যুগ্ন আহবায়ক মুনির চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ন আহবায়ক এড.সেলিম উল্যাহ সেলিম, মাহাবুব আনোয়ার বাবলু, সেলিমুছ সালাম, আক্তার হোসেন মাঝি ফেরদৌস আলম বাবু, এড. হারুনুর রশীদ, সদর থানা বিএনরপির সাধারন সম্পাদক এড. শামছল ইসলাম মন্টু, জেলা যুবদলের সভাপতি শাহাজালাল মিশন, সাধারন সম্পাদক আফজাল হোসেন, জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব হযরত আলী, জেলা মহিলা দলের সভানেত্রী এড. মুনিরা বেগম চৌধুরী, জেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল আহমেদ বাহার, যুগ্ম আহবায়ক মাসুদ মাঝি প্রমুখ।

এসময় নেতাকর্মীরা খালেদা জিয়ার বিরুদ্ধে দেয়ার রায়ের প্রতিবাদে ও মুক্তির দাবিতে শ্লোগান দিতে থাকে।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক