Home / চাঁদপুর / চাঁদপুর বাস টার্মিনাল মসজিদের দ্বিতীয় তলা উদ্বোধন
চাঁদপুর বাস টার্মিনাল মসজিদের দ্বিতীয় তলা উদ্বোধন

চাঁদপুর বাস টার্মিনাল মসজিদের দ্বিতীয় তলা উদ্বোধন

চাঁদপুর শহরের স্বর্ণখোলা রোড এলাকার বাস টার্মিনাল জামে মসজিদের দ্বিতীয় তলা সম্প্রসারণ কাজ সম্পন্ন হওয়ায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। শুক্রবার বাদ জুমা মিলাদ ও দোয়ার মাধ্যমে মসজিদের দ্বিতীয় তলা ভবনের উদ্বোধন করা হয়।

দোয়া ও মুনাজাতের পূর্বে বাস টার্মিনাল জামে মসজিদের সভাপতি শাহীর হোসেন পাটোয়ারীর পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।

তিনি বলেন, ‘বাস মালিক সমিতি এবং সকলের সহযোগিতায় এখানে এই মসজিদটি নির্মীত হয়েছে। মসজিদটি হওয়ার পর এখানকার পরিবেশ অনেকটাই পরবির্তন হয়েছে। এখানে আগে যুবকরা মাদক সেবনসহ অনেক অপরাধ মূলক কাজের সাথে জড়িত ছিলো। কিন্তু মসজিদটি হওয়ার পর তারা অনেকেই মাদক ও অন্যান্য খারাপ কাজ ছেড়ে দিয়ে ভালো পথে ফিরে এসেছে। ’

এ সময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুর রশিদ সর্দার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, চাঁদপুর আইনজীবি সমিতির সভাপতি অ্যাড. সেলিম আকবর, পাটোয়ারী এজেন্সির সত্ত্বাধারীকারী নুর নবী পাটোয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মির্জা জাকির, বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক ইফতেখারুল আলম মাসুম প্রমুখ।

মাওলানা হেদায়েত উল্লাহর পরিচালনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা আবু তাহের। দোয়া শেষে সকল মুসল্লিদের মাখে তবারুক বিতরণ করা হয়।

চাঁদপুর বাস টার্মিনাল মসজিদের দ্বিতীয় তলা উদ্বোধন

About The Author

শরীফুল ইসলাম