Home / চাঁদপুর / চাঁদপুর ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৬ অক্টোবর
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

চাঁদপুর ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের নির্বাচন ২৬ অক্টোবর

বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা ইউনিটের নির্বাচন বুধবার (২৬ অক্টোবর) চাঁদপুর রোটারী ভবনে অনুষ্ঠিত হবে।

শনিবার (৮ অক্টোবর) ২০১৬ বাংলাদেশ ফাটিলাইজার এসোসিয়েশন,চাঁদপুর জেলা ইউনিটের রেলওয়ে ঘাটে অবস্থিত অস্থায়ী কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে ৩ সদস্য বিশিষ্ট ‘‘নির্বাচন বোর্ড’’ ও ৩ সদস্য বিশিষ্ট ‘‘এ্যাপিলেট বোর্ড’’ গঠন করা হয়।

নির্বাচন বোর্ডের আহবায়ক হলেন এ.বি.এম আব্দুল লতিফ, সদস্য আব্দুল মোতালেব শেখ টুটুল, অঞ্জন দাস । এ্যাপিলেট বোর্ড এর আহবায়ক হলেন তমাল কুমার ঘোষ, সদস্য- মো.নুরুল ইসলাম গাজী ও মহসিন গাজী।

সভায় সিদ্ধান্তক্রমে সোমবার (১৭ অক্টোবর) সকাল ১১টায় নির্বাচন বোর্ড কর্তৃক চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, মঙ্গলবার (১৮ অক্টোবর ) সকাল ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ ও জমাদান, বুধবার (১৯ অক্টোবর ) সকাল ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচন বোর্ড এর নিকট প্রার্থীতার জন্য মনোনয়নপত্র জমাদানের শেষ সময় নির্ধারণ করা হয়েছে ।

ওই দিন দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত নির্বাচন বোর্ড মনোনয়ন পত্র বাছাই , বৃহস্পতিবার (২০ অক্টোবর) জমাকৃত মনোনয়ণপত্রের ওপর এ্যাপিলেট বোর্ড বরাবর আপত্তি জানানো,আপত্তি শুনানি ও নিস্পত্তি করণ অনুষ্ঠিত হবে ।

বিকাল ৪টায় নির্বাচন বোর্ড কর্তৃক বৈধ মনোনয়ন পত্রের চূড়ান্ত তালিকা প্রকাশ ও শনিবার (২২ অক্টোবর) সকাল ১১টা থেকে দুপুর ১২টার মধ্যে প্রার্থীতা প্রত্যাহার করা যাবে । ওই দিন দুপুর ১টার মধ্যে নির্বাচন বোর্ড প্রার্থীদের চূড়ান্ত তালিকা পুনঃপ্রকাশ করা হবে ।

বুধবার (২৬ অক্টোবর) চাঁদপুর রোটারী ভবনে সকাল ৯টা হতে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে এবং ওই দিন ভোট গ্রহণ শেষে ভোট গণনা ও নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে। নির্বাচনী নিয়ম অনুযায়ী ভোটারগণের মধ্য থেকে ২৫ জন প্রার্থী হতে পারবেন এর মধ্যে অর্ডিনারি গ্রুপ থেকে ২৪জন ও এসোসিয়েটেট গ্রুপ থেকে ১জন কে ভোটারগণ নির্বাচতি করবেন।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর ) দুপুর ১২টা নির্বাচন বোর্ডের তত্ত্বাবধানে নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যগণের মধ্য হতে সভাপতি পদে-১জন, সহ-সভাপতি পদে-৫জন, সাধারণ সম্পাদক পদে-১ জন, যুগ্ম সম্পাদক পদে-২জন, কোষাধ্যক্ষ পদে-১জন, দপ্তর সম্পাদক পদে-১জন, প্রচার সম্পাদক পদে-১জন এবং কার্যকরি সদস্য পদে-১৩ জন নির্বাচন করা হবে।

ওই দিনই দুপুর ২টায় নির্বাচন বোর্ড কর্তৃক বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন , চাঁদপুর জেলা ইউনিট এর চূড়ান্ত কমিটি ঘোষণা করা হবে।

: আপডেট, বাংলাদেশ সময় ০২:০০ পিএম, ১৪ অক্টোবর ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply