Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাব সারাদেশের জন্য অনুকরণীয় : জেলা প্রশাসক
চাঁদপুর প্রেসক্লাব সারাদেশের জন্য অনুকরণীয় : জেলা প্রশাসক

চাঁদপুর প্রেসক্লাব সারাদেশের জন্য অনুকরণীয় : জেলা প্রশাসক

চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রেসক্লাবের নবাগত সভাপতি শরীফ চৌধুরী ও সাধারণ সম্পাদক জি এম শাহীন বরণ এবং বিদায়ী সভাপতি বি এম হান্নান ও সাধারণ সম্পাদক সোহেল রুশদীকে বিদায় জানানো হয়েছে।

রোববার (৮ জানুয়ারি) বিকেলে জেলা প্রশাসনের সভাকক্ষে জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা প্রেসক্লাব এর নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকে বরণ এবং বিদায়ী সভাপতি এবং সাধারণ সম্পাদকে বিদায়ী শুভেচ্ছা জানান।

চাঁদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি শরীফ চৌধুরী ও সাধারণ সম্পাদক জি এম শাহীন (২০১৭), সদ্যবিদায়ী সভাপতি বি এম হান্নান ও সাধারণ সম্পাদক সোহেল রুশদী ( ২০১৬) এবং বিগত বছরের সভাপতি শহীদ পাটওয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা (২০১৫ )কে প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করা হয়।

এ সময় প্রেসক্লাবের নবাগত সভাপতি শরীফ চৌধুরী ও সাধারণ সম্পাদক জি এম শাহীন বরণ এবং বিদায়ী সভাপতি বি এম হান্নান ও সাধারণ সম্পাদক সোহেল রুশদী, ২০১৫ সালের সভাপতি শহীদ পাটওয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন ।

প্রতিক্রিয়ায় প্রেসক্লাব নেতৃবৃন্দ এই প্রথম চাঁদপুর জেলা প্রশাসন থেকে প্রেসক্লাব নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানানোয় চাঁদপুর জেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানান এবং আগামী দিনে জেলা প্রশাসনের প্রতিটি ইতিবাচক কাজে পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও রাজস্ব) মো. আবদুল হাই, চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, আল-ইমরান শোভন, দপ্তর সম্পাদক ফারুক আহম্মদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান সুমন, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক মো. জাকির হোসেন, সাংবাদিক আব্দুল আউয়াল রুবেল প্রমুখ।

প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিদায়-বরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেছেন, ‘চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ সবসময় প্রশাসনকে সহযোগিতা করে যাচ্ছেন। এজন্য আমি প্রশাসনের পক্ষ থেকে প্রেসক্লাবের সকল সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানাচ্ছি। তিনি বলেন, চাঁদপুর প্রেসক্লাবের সারাদেশের জন্য অনুকরণীয়। চাঁদপুর জেলা প্রশাসনের সাথে চাঁদপুর প্রেসক্লাবের নিবিড় সম্পর্ক রয়েছে। যা অন্যকোথাও খুঁজে পাবেন না । চাঁদপুর প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্যে যে সৌহার্দ্যপূর্ণ ও ঐক্যবদ্ধ সম্পর্ক তা আমার কর্মজীবনে কোথাও লক্ষ্য করিনি।’

‘বিশেষ করে প্রেসক্লাবের বিদায়ী সভাপতি বি এম হান্নান ও সাধারণ সম্পাদক সোহেল রুশদী গত এক বছরে জেলা প্রশাসনের কাজে সর্বাতœক সহযোগিতা করেছে, তারা দক্ষতার পরিচয় দিয়েছে এবং আমরা তাদের কাছে কৃতজ্ঞ।’

‘আশা করছি নতুন কমিটির সভাপতি ও সম্পাদক তাদের পথ অনুসরণ করে আরো বেশি দক্ষতার পরিচয় দিবে । আমি চাঁদপুর প্রেসক্লাবের সাংবাদিকদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।’

Leave a Reply