Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাবের ৪৫ বছর পূর্তি উৎসব ও অভিষেক শুক্রবার
Press club chandpur

চাঁদপুর প্রেসক্লাবের ৪৫ বছর পূর্তি উৎসব ও অভিষেক শুক্রবার

চাঁদপুর প্রেসক্লাবের ৪৫ বছর পূর্তি উৎসব ও ২০১৬ সালের নতুন কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান ৫ ফেব্রুয়ারি শুক্রবার বেলা আড়াইটায় চাঁদপুর প্রেসক্লাব কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডাঃ দীপু মনি এমপি।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, পুলিশ সুপার শামসুন্নাহার, চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ নাছির উদ্দিন আহম্মেদ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মো. সফিকুজ্জামান। এছাড়া প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটিসহ সব পর্যায়ের সম্মানিত সদস্য ও আমন্ত্রিত অতিথিদের অনুষ্ঠানে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন সাধারণ সম্পাদক সোহেল রুশদী।

২০১৬ সালের চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভাপতি পদে দৈনিক ইল্শেপাড়ের ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি বি এম হান্নান এবং সাধারণ সম্পাাদক পদে সাপ্তাহিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক এবং বিজয় টিভির স্টাফ রিপোর্টার সোহেল রুশদী নির্বাচিত হন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন ঃ সহ-সভাপতি শরীফ চৌধুরী (আরটিভি), গিয়াসউদ্দিন মিলন (আমার দেশ), এ কে এম শফিক উল্যা সরকার (চাঁদপুর প্রবাহ) ও রহিম বাদশা (বাংলাভিশন), যুগ্ম-সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সুত্রধর (ভোরের কাগজ), মির্জা জাকির (যুগান্তর), মুনির চৌধুরী (দিনকাল) ও জি এম শাহীন (এসএ টিভি), সাংগঠনিক সম্পাদক আল-ইমরান শোভন (চ্যানেল টুয়েন্টিফোর), মোশারফ হোসেন লিটন (চাঁদপুর সকাল) ও মোরশেদ আলম (মানবজমিন), কোষাধ্যক্ষ এম এ লতিফ (আমাদের সময়), ক্রীড়া সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম (চাঁদপুর কণ্ঠ), প্রচার সম্পাদক এএইচএম আহছান উল্লাহ (চাঁদপুর কণ্ঠ), দপ্তর সম্পাদক রেজাউল করিম (ইল্শেপাড়), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান সুমন (ইল্শেপাড় ও দৈনিক ঢাকার ডাক), সাংস্কৃতিক সম্পাদক শাহাদাত হোসেন শান্ত (মানবকণ্ঠ), লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ (চাঁদপুর প্রবাহ), আপ্যায়ন ও বিনোদন সম্পাদক নজরুল ইসলাম স্বপন (চাঁদপুর কণ্ঠ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইব্রাহীম রনি (চাঁদপুর প্রতিদিন), আন্তর্জাতিক সম্পাদক রিয়াদ ফেরদৌস (জিটিভি), সমাজকল্যাণ সম্পাদক ইব্রাহিম খলিল (চাঁদপুর দিগন্ত), সদস্য ইকরাম চৌধুরী (চ্যানেল আই), কাজী শাহাদাত (চাঁদপুর কণ্ঠ), গোলাম কিবরিয়া জীবন (ইত্তেফাক ও বিটিভি), শাহ মোহাম্মদ মাকসুদুল আলম (সংবাদ), শহীদ পাটোয়ারী (চাঁদপুর বার্তা), ওচমান গনি পাটোয়ারী (চাঁদপুর প্রবাহ), ইকবাল হোসেন পাটোয়ারী (চাঁদপুর প্রতিদিন), আবদুর রহমান (চাঁদপুর সংবাদ) ও মো. শাহজাহান মিয়া (চাঁদপুর দিগন্ত)।

প্রসঙ্গত, ১৯৭৫ সালে চাঁদপুর প্রেসক্লাব প্রতিষ্ঠিত হয়। চলতি বছর প্রেসক্লাবের ৪৫ বছর পূর্ণ হয়েছে।

 || আপডেট: ০৬:২২ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর