চাঁদপুর

চাঁদপুর প্রেসক্লাবের ‘ফ্যামিলি ডে’ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান

চাঁদপুর প্রেসক্লাবের ফ্যামিলি ডে এবং প্রেসক্লাবের-২০১৬ কমিটির সভাপতি-সম্পাদকের নিকট দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান বৃহস্পতিবার (৩১ডিসেম্বর ২০১৫) সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে অত্যন্ত আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়েছে ।

চাঁদপুর প্রেসক্লাবের বিদায়ী সভাপতি শহীদ পাটওয়ারীর সভাপতিত্বে বিদায়ী সাধারণ সম্পাদক রহিম বাদশার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ নাছির উদ্দিন আহমেদ।

বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক অধ্যাপক মোহাম্মদ হোসেন খান, প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চেীধুরী, সাবেক সভাপতি কাজী শাহাদাত, প্রেসক্লাবের নবাগত সভাপতি বি এম হান্নান, নবাগত সাধারণ সম্পাদক সোহেল রুশদী ।

অনুষ্ঠানে চাঁদপুর পেীরসভার মেয়র মোঃ নাছির উদ্দিন আহমেদ বলেন, চাঁদপুর প্রেসক্লাবের সাংবাদিকরা ঐক্যবদ্ধ । যার কারণে চাঁদপুর প্রেসক্লাবে এত উন্নয়ন সম্ভব হয়েছে । আজ এতো সফলতা এসেছে । প্রেসক্লাবের নেতৃত্ব পরিবর্তনও চমৎকার । এটা একটা অনুকরণীয় দৃষ্টান্ত । এতে করে নতুন নেতৃত্ব সৃষ্টি হয় । নতুন কমিটিকে স্বাগত জানান এবং আগামী দিনে চাঁদপুর পৌরসভা থেকে সব ধরনের সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন ।

অনুষ্ঠানে চাঁদপুর প্রেসক্লাবের নবাগত সভাপতি বিএম হান্নান ও নবাগত সাধারণ সম্পাদক সোহেল রুশদীর নিকট আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার হস্তান্তর করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান বিদায়ী সভাপতি শহীদ পাটওয়ারী ও বিদায়ী সাধারণ সম্পাদক রহিম বাদশা ।

অনুষ্ঠানে চাঁদপুর প্রেসক্লাব ২০১৫ স্মরণিকা মোড়ক উন্মোচন করেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ নাছির উদ্দিন আহমেদ । অনুষ্ঠানে চাঁদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক সভাপতিবৃন্দ, সাবেক সাধারণ সম্পাদকবৃন্দ, আজীবন সদস্য, সাধারণ সদস্য, বিদায়ী কার্যনিবাহী কমিটি, নবাগত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন ।

এর আগে চাঁদপুর প্রেসক্লাবের সাংবাদিক এবং তাদের পরিবারের সদস্যদের পরিচয়পর্ব অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয় ।

অনুষ্ঠানটি অত্যন্ত সফলভাবে সম্পন্ন হওয়ায় বিদায়ী সভাপতি শহীদ পাটওয়ারী, নবাগত সভাপতি বিএম হান্নান, বিদায়ী সাধারণ সম্পাদক রহিম বাদশা,নবাগত সাধারণ সম্পাদক সোহেল রুশদী প্রেসক্লাবের সকল পর্যায়ের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান।

প্রেস বিজ্ঞপ্তি ।। আপডেট : ০৩:০০ এএম, ০১ জানুয়ারি ২০১৫, শুক্রবার
ডিএইচ

Share