চাঁদপুর প্রেসক্লাবের চতুর্থতলার উদ্বোধন

চাঁদপুর প্রেসক্লাবের চতুর্থতলার কাজ সম্পন্ন হয়েছে। বুধবার বিকেলে চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চতুর্থতলার উদ্বোধনী ফলক উন্মোচন করেন।

একই দিনে চাঁদপুর প্রেসক্লাবের বহুতলবিশিষ্ট ভবন নির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা.দীপু মনির আন্তরিক সহযোগিতা ও বিশেষ অবদানের স্বীকৃতি সংক্রান্ত ফলক উন্মোচন করা হয়।

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রহিম বাদশার পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রকৌশলী মো. ইকবাল হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, মির্জা জাকির, লক্ষণ চন্দ্র সূত্রধর ও এএইচএম আহসান উল্লাহসহ চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

চতুর্থতলার উদ্বোধনকালে জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী বলেন, আমরা অত্যন্ত ভাগ্যবান প্রেসক্লাব ভবনের পূর্ণাঙ্গ কাজ সম্পন্ন হয়েছে। এই ভবনের শুরু থেকে শেষ পর্যন্ত জেলা পরিষদের আর্থিক সহায়তা করার সুযোগ হয়েছে। আশা করি ভবিষ্যতেও প্রেসক্লাবের সকল কাজে জেলা পরিষদের সহায়তা অব্যাহত থাকবে। আমি চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক সহসকল স্তরের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। আশা করছি প্রেসক্লাব আগামীতে আরো এগিয়ে যাবে। প্রেসক্লাবের একজন সদস্য হিসেবে আমি নিজেও গর্বিত।

ভবন তৈরীতে সহায়তা করায় চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা তাদের বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, জেলা পরিষদের সাবেক প্রশাসক লে. কর্নেল (অব.) মরহুম আবু ওসমান চৌধুরী ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

স্টাফ করেসপন্ডেট, ২২ ডিসেম্বর ২০২১

Share