চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা

চাঁদপুর প্রেসক্লাবের- ০২৪ সালের কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সাবেক সভাপতি এএইচএম আহসান উল্লাহ ও গীতা পাঠ করেন সাবেক সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর।

এসময় প্রেসক্লাবের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদক কমিটির কার্যকরী পরিষদের সকলকে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করেন। সভায় চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারীকে নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী তাঁর বক্তব্যে চাঁদপুর প্রেসক্লাবকে দেশের অনন্য প্রেসক্লাব বলে উল্লেখ করেন। তিনি প্রেসক্লাবের নেতৃত্বে চাঁদপুরের সাংবাদিকরা যাতে এক ও অভিন্ন থাকে সে আহ্বান জানান। তিনি বলেন, বিগত দিনে চাঁদপুর প্রেসক্লাবের সহযোগিতা পেয়েছি,তাই আমি প্রেসক্লাবের সাথে আছি।

সভায় আলোচ্যসূচি অনুযায়ী আলোচনা হয়। তার মধ্যে উল্লেখযোগ্য হলো প্রেসক্লাবের ২০২৪ সালের বার্ষিক পরিকল্পনা উপস্থাপন করা হয়।

এছাড়া সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠসহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, অধ্যক্ষ জালাল চৌধুরী, শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটোয়ারী, গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, মির্জা জাকির, লক্ষ্মণ চন্দ্র সূত্র ধর, রিয়াদ ফেরদৌস, আল ইমরান শোভন, সহ-সভাপতি রিয়াদ ফেরদৌস, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী, মোশাররফ হোসেন লিটন, মোরশেদ আলম, এম এ লতিফ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম রনি, চৌধুরী ইয়াসিন ইকরাম, কাদের পলাশ, একে আজাদ, কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, প্রচার ও দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম, প্রকশনা ও লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ, ক্রীড়া সম্পাদক এম আর ইসলাম বাবু, সাংস্কৃতিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনাওয়ার কানন, নির্বাহী সদস্য মুনির চৌধুরী, ওমর পাটওয়ারী, আলম পলাশ, ফারুক আহম্মদ ও নেয়ামত হোসেন।

স্টাফ রিপোর্টার, ১৫ জানুয়ারি ২০২৪

Share