Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে এবং হাশেম খান-পারভীন ট্রাস্ট ও বাংলাদেশ ব্যাংকের সৌজন্যে শীতবস্ত্র বিতরণ করছেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামানসহ অন্যরা।

চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

হাশেম খান-পারভীন ট্রাস্ট ও বাংলাদেশ ব্যাংকের সৌজন্যে

চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে এবং হাশেম খান-পারভীন ট্রাস্ট ও বাংলাদেশ ব্যাংকের সৌজন্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার চাঁদপুর প্রেসক্লাবের অডিটরিয়ামে চাঁদপুরের স্থানীয় পত্রিকার সাংবাদিক, এমএলএসএস ও পত্রিকা হকারদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান বলেন, হাশেম খান-পারভীন ট্রাস্ট ও বাংলাদেশ ব্যাংক শীতার্থদের জন্য যে উষ্ণতার ব্যবস্থা করেছে আমি তার সাধুবাদ জানাই। তাদের দেখাদেখি সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে সমাজে আর কোনো লোক শীতে কষ্ট পাবে না। তার সাথে আমি চাঁদপুর প্রেসক্লাবকে এরকম উদ্যোগে হাতে নেওয়ার জন্য ধন্যবাদ জানাই।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সোহেল রুশদীর পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ হোসেন খান, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশাসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

 

|| আপডেট: ০৭:৪২ পিএম, ১৬ জানুয়ারি ২০১৬, শনিবার

এমআরআর