চাঁদপুর প্রবাহের প্রতিষ্ঠাবার্ষিকী ও শফিক উল্যা সরকারের স্মরণ দোয়া

দৈনিক চাঁদপুর প্রবাহের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মরহুম আলহাজ্ব এ কে এম শফিক উল্যা সরকার স্মরণে ও প্রবাহ পত্রিকার ১৬ বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা, মিলাদ ও দোয়া এবং ইফতার মাহফিল বুধবার (১৫ জুন) চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ইফতারপূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন, চাঁদপুর প্রবাহের মালিক ও প্রকাশক এ কে এম শফিক উল্যা সরকার একজন সজ্জন, সদালাপী, বন্ধুবর ও পরোপকারী মানুষ ছিলেন। তিনি সবসময় মানুষের উপকার ও কল্যাণে কাজ করে গেছেন। চাঁদপুর প্রবাহ আর শফিক সরকার সমার্থক। তাই মরহুম এ কে এম শফিক উল্যা সরকারের স্মৃতি ধরে রাখতে হলে চাঁদপুর প্রবাহকে আমাদের সকলের সহযোগিতা করতে হবে।

চাঁদপুর প্রবাহের প্রধান সম্পাদক আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা ববিএনপির সাবেক আহ্বায়ক শফিউদ্দিন আহমেদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, বর্তমান সাধারণ সম্পাদক সোহেল রুশদী, জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মাহমুদ কবির চৌধুরী, বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালী উল্লাহ অলি।

বক্তব্য রাখেন জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম, চাঁদপুর প্রবাহের ব্যবস্থাপনা পরিচালক তাফাজ্জল হোসেন (এসডু) পাটোয়ারী, জেলা বিএমএ’র সভাপতি ডা. হারুন-অর-রশিদ (সাগর), জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ মিজানুর রহমান (কালু) ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মো. বাবর, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, চাঁদপুর দিগন্তের সম্পাদক ও প্রকাশক অ্যাড. শাহাজাহান মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক ইকবাল হোসেন পাটোয়ারী, মেঘনা বার্তার সম্পাদক ও প্রকাশক আবদুল আউয়াল রুবেল, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম শাহিন, আলোকিত চাঁদপুরের সম্পাদক জাকির হোসেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান গাজী।

স্বাগত বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর প্রবাহের বার্তা সম্পাদক আল-ইমরান শোভন। মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও প্রখ্যাত আলেম মুফতি মাওলানা মোঃ সিরাজুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্জয় কুমার মহন্ত, জেলা কালচারাল অফিসার আবু সালেহ মো. আব্দুল্লাহ, দৈনিক চাঁদপুর বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক শহীদ পাটোয়ারী, চাঁদপুর সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মনোহর আলী, চাঁদপুর প্রবাহের নির্বাহী সম্পাদক আলহাজ ওমর পাটোয়ারী, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মোশারফ হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, সাপ্তাহিক আমাদের অঙ্গীকারের সম্পাদক ও প্রকাশক শরীফ মো. আশ্রাফুল হক, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েল, হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলম, হাইমচর উপজেলা যুবলীগের আহ্বায়ক আতিক পাটওয়ারী প্রমুখ।

: আপডেট, বাংলাদেশ সময় ০৪:০০ এএম, ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Share