Home / চাঁদপুর / চাঁদপুর প্রতিদিনের সাথে চাঁদপুর টাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব
চাঁদপুর প্রতিদিনের সাথে চাঁদপুর টাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব

চাঁদপুর প্রতিদিনের সাথে চাঁদপুর টাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব

অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের ৩য় বর্ষ পদার্পণে মাসব্যাপি কর্মসূচির ১৭তম দিন শনিবার (১৭ ডিসেম্বর) চাঁদপুর প্রতিদিন পরিবারের সাথে প্রতিষ্ঠাবার্ষিকী উৎসব পালন করা হয়।

পত্রিকাটির কার্যালয়ে দু’পরিবার একত্রিত হয়ে চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের পরিচালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন চাঁদপুর প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক মো. ইকবাল পাটওয়ারী ।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রতিদিনের বার্তা সম্পাদক ইব্রাহীম রনি, চাঁদপুর টাইমসের সহ-সম্পাদক আবদুল গনি, নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, প্রতিদিনের স্টাফ রিপোটার আশিক বিন রহিম, চাঁদপুর টাইমসের সিনিয়র করেসপন্ডেন্ট শরিফুল ইসলাম, মডারেটর আহম্মদ উল্যাহ, স্টাফ করেসপন্ডেন্ট কবির হোসেন মিজি, করেসপন্ডেন্ট আনোয়ারুল হক, নাছির উদ্দিন শুভ প্রতিদিনের ম্যানাজার দেবাশিশ রায়, কম্পিউটার ইনচার্জ মোহাম্মদ নজরুল ইসলাম টিপু প্রমুখ ।

এর আগে চাঁদপুর প্রতিদিন পরিবার চাঁদপুর টাইমস পরিবারকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয় এবং চাঁদপুর প্রতিদিনের প্রকাশক ও সম্পাদকের হাতে ব্যাতিক্রমধর্মী শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন চাঁদপুর টাইমস পরিবারের সদস্যরা।

করেসপন্ডেন্ট ।। আপডটে, বাংলাদশে সময় ০৯ : ২০ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৬ শনিবার
এইউ

Leave a Reply