চাঁদপুর পৌর ৭নং ওয়ার্ড ছাত্রদলের কর্মী সম্মেলন

চাঁদপুর পৌর ৭নং ওয়ার্ড ছাত্রদলের কর্মী সম্মেলন শুক্রবার বিকেলে শহরের আক্কাছ আলী রেলওয়ে একাডেমী মাঠে অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল আহম্মেদ বাহার। তিনি তার বক্তব্যে বলেন, যারা ছাত্রদলের সাথে জড়িত থাকবে, তাদের সর্ব প্রথম সম্পর্ক থাকতে হবে, খাতা ও কলমের সাথে। আজকের উপস্থিতি প্রমান করে ৭নং ওয়ার্ড ছাত্রদল অনেক শক্তিশালী। কোন মাদকাসক্ত ও সন্ত্রাসির হাতে ছাত্রদলের নেতৃত্ব তুলে দেওয়া হবে না।

তিনি আরো বলেন, ছাত্রদল ৫২ এর ভাষা আন্দোলন থেকে শুরু ৯০ এর গণঅভ্যুথানে ভূমিকা রেখেছে। যারা ছাত্রদল করে তারা কাউকে ভয় করে না। আগামী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র রক্ষায় যে কর্মসূচীর ডাক দিবেন, তা ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক সংগঠনকে তৃণমূল পর্যায়ে পৌছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছেন।

পৌর ছাত্রদলের আহ্বায়ক এইচ এম ইসমাইল পাটওয়ারীর সভাপতিত্বে এবং সদস্য সচিব মো. সোহেল রানার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক সালাউদ্দিন সেলিম, সহ-সাধারণ সম্পাদক দীন মোহাম্মদ জিল্লু, ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, জেলা ছাত্রদল নেতা মেহেদী হাসান রনি, দেলোয়ার হোসেন, মামুন খান, ফয়সাল হোসেন বাবু, রুবেল হোসেন, নয়ন, পৌর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক আল আমিন মিয়া, হাবিবুর রহমান, আবু ইউসুফ, সাহরিয়ার, ওয়ার্ড ছাত্রদল নেতা রাজন, নূর মোহাম্মদ, শাহআলম, ফয়েজ, আহসান প্রমুখ।

 

About The Author

মাজহারুল ইসলাম অনিক

 

 : আপডেট ১১:২৯ পিএম, ২৫ মার্চ ২০১৬, শুক্রবার

ডিএইচ

Share