চাঁদপুর

চাঁদপুর পৌর ৪নং ওয়ার্ড বিএনপির কমিটি পুনর্গঠনে কর্মীসভা

চাঁদপুর পৌর ৪নং ওয়ার্ড বিএনপির কমিটি পুনর্গঠনে কর্মীসভা বৃহস্পতিবার (২৪ নভেম্বর) পূর্ব শ্রীরামদী মমতাজউদ্দিন পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে ।

সভায় প্রধান অতিথি ছিলেন চাঁদপুর পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সেলিমুস সালাম। ওয়ার্ড বিএনপির সভাপতি আবদুল মতিন মোলার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌর বিএনপির যুগ্ম আহবায়ক দেওয়ান মোঃ আরশাদ আলী, কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল।

ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান মিয়াজীর পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বিএনপি নেতা মিজানুর রহমান পাটওয়ারী, ৫নং ওয়ার্ড বিএনপির আহবায়ক মোঃ লিটন খান ও বিএনপি নেতা এমদাদ হোসেন।

আরো বক্তব্য রাখেন ৪নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি ফিরোজ মুন্সি, ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক সোহেল গাজী, যুবদল নেতা মোঃ মহিন বেপারী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ‘জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে সকল আন্দোলনে আামাদেরকে মাঠে থাকতে হবে। যারা আন্দোলন সংগ্রামে রাজপথে ছিলেন, মামলা-হামলায় জেল খেটেছেন এবং আগামী দিনের আন্দোলনে রাজপথে যারা তৈরি আছেন তাদেরকে নিয়েই এই ওয়ার্ডের কমিটি পুনর্গঠন করা হবে। সেক্ষেত্রে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দের সাথে অবশ্যই সমন্বয় করা হবে।’

ক্যাপশান – চাঁদপুর পৌর ৪নং ওয়ার্ড বিএনপির কমিটি পুনর্গঠনকল্পে কর্মীসভায় অতিথি ও নেতা-কর্মীবৃন্দ।

শরীফুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট

নিউজ ডেস্ক ।। আপডেট: ০৮:০৭ পিএম, ২৫ নভেম্বর ২০১৫, বুধবার

ডিএইচ

Share