চাঁদপুর

চাঁদপুর পৌর ২নং ওয়ার্ড বিএনপি’র মহল্লা কমিটি গঠনকল্পে মতবিনিময় সভা

চাঁদপুর পৌর ২নং ওয়ার্ডের ২ ও ৩নং মহল্লা কমিটি গঠনকল্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে শহরেরর পুরাণবাজার ২নং ওয়ার্ডের মধ্যশ্রীরমদিতে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল।

ওয়ার্ড বিএনপির সভাপতি মো. ফরিদ আহমেদ বেপারীর সভপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক দুলাল খাঁনের পরিচালনায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক তাছির আহমেদ বেপারী, সহ-সভাপতি নোয়াব হাওলাদার, বিএনপি নেতা রহিম হওলাদার, কাসেম ছৈয়াল, হাছান খাঁন, ছায়েদ হওলাদার প্রমুখ।

এসময় বক্তারা বলেন, এদেশের সাধারণ খেটে খাওয়া মানুষ থেকে শুরু করে মাঝারী শ্রেণীর ব্যবসায়ীরা এখন আর ভালো নেই। দেশে এখন একপ্রকার নীরব স্থবিরতা বিরাজ করেছে। সরকার অগণতান্তিকভাবে মানুষের ভোটের অধিকার কথা বলার অধিকার খর্ব করার অপচেষ্টা করছে।

বক্তারা বলেন, চাঁদপুর জেলা বিএনপির সুযোগ্য আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকে নেতৃত্বে চাঁদপুরে বিএনপি অতিথের চেয়ে অনেক বেশি শক্তিশালী রয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া এদেশের গণতন্ত্র রক্ষার আন্দোলনে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। বেগম খালেদা জিয়ার নির্দেশে এবং শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে চাঁদপুরে সকল অন্দোলন-সংগ্রামে পৌর বিএনপি রাজপথে ছিল এবং আগামীতেও থাকবো।

এসময় উপস্থিত ছিলেন শহর ছাত্রদল যুগ্ম আহ্বায়ক নাছির উদ্দিন শুভ, জেলা স্বেচ্ছাসেবক দল সদস্য বিল্লাল শেখসহ স্থানীয় বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদল নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

|| আপডেট: ০৮:৫৯ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৫, বুধবার

এমআরআর  

 

Share