চাঁদপুর পৌর ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা

আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনের প্রস্তুতি ও সংগঠনকে গতিশীল করার লক্ষে চাঁদপুর পৌর ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা সম্পন্ন হয়েছে। ৫ জুলাই বুধবার বিকেল সাড়ে ৪ টায় নতুন বাজারস্থ বঙ্গবন্ধু ফাউন্ডেশন মিলনায়তনে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী।

তিনি বক্তব্যে বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। তৃনমূলকে শক্তিশালী করতে হবে। তৃনমূল শক্তিশালী হলে দল শক্তিশালী হবে। শীঘ্রই মহল্লা কমিটিগুলো সম্পন্ন করতে হবে। ১০ নং ওয়ার্ড চাঁদপুর পৌরসভার মধ্যে অনেক শক্তিশালী একটি ওয়ার্ড। এই ওয়ার্ডে অনেক গুণীজন বসবাস করেন। জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে কেউ না খেয়ে মরে না।

তিনি বলেন, সারা দেশের ন্যায় চাঁদপুরেও বর্তমান সরকার অনেক উন্নয়ন করেছেন। সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো জনগনের কাছে পৌঁছে দিতে হবে। চাঁদপুর-৩ আসনে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির বিকল্প নেই। তিনি সবসময় চাঁদপুরের উন্নয়নে কাজ করেছেন। অন্য কোন ওয়ার্ডে কি হলো তা আমাদের জানার বিষয় নয়, ১০ নং ওয়ার্ডে বিপুল ভোটে নৌকার প্রার্থীকে বিজয় করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

১০ং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম সুমনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া এবং কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক।
সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ ও বিশেষ বক্তার বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল।

পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাপ্পি পাল ও সাংগঠনিক সম্পাদক আবিদুর রহমান টিটুর যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এস এম সালাউদ্দিন,
জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফারুক হোসেন ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা অ্যাডঃ সাইফুদ্দিন বাবু, পৌর কাউন্সিলর ইউনুস শোয়েব ও আয়েশা রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের উপদেষ্টা শাহজাহান মির্জা, সহ-সভাপতি শাহ আলম ভূঁইয়া ও মজিবুর রহমান মাইজ্জা, জেলা যুবলীগের সদস্য তোহিদুর রহমান আরিফ পাটওয়ারী।

সভা সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলমগীর হোসেন পাটওয়ারী। সভায় ওয়ার্ড আওয়ামী লীগের মারা যাওয়া ৪ নেতার আত্মার শান্তি কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ০৫ জুলাই ২০২৩

Share