Home / চাঁদপুর / চাঁদপুর পৌর ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় ও সদস্য সংগ্রহ 
আওয়ামী লীগের

চাঁদপুর পৌর ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় ও সদস্য সংগ্রহ 

চাঁদপুর পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় ও সদস্য সংগ্রহ প্রসঙ্গে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

১৫ জুন বুধবার নতুন বাজার পৌর ভবনের  বঙ্গবন্ধু পরিষদ মিলনায়তনে   আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী। 

এসময় তিনি বলেন, সদস্য সংগ্রহের ক্ষেত্রে আপনাদের সতর্কতা অবলম্বন করতে হবে যেন জামাত বিএনপি ও মাদকাসেবীর প্রবেশ না ঘটে । সবাইকে আগে নিজ নিজ ঘর ও এলাকা ঠিক করতে হবে । সামনে জাতীয় নির্বাচন এই নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে ।কারন নৌকার বিজয় হলে দেশের উন্নয়নের ধারা বহমান থাকবে।আজকে যারা বলেন ৭৫  এর  হাতিয়ার গর্জে উঠো আরেক বার তাদের বলতে চাই ১৯৭৫ সাল আর ২০২২ কিন্তু  এক নয় । যদি কোন অরাজকতার চেষ্টা করা হয় তাহলে আমরা আওয়ামী লীগের নেতা কর্মীরা  রাজপথে থেকে এর সঠিক জবাব  দিবো।

১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম সুমনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আবিদুর রহমান টিপুর  পরিচালনায় 

 বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূইয়া, শিক্ষা ও  মানব সম্পদ বিষয়ক সম্পাদক  পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল,  কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক,  পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ ঘোফ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল,সহ সভাপতি নূরুল ইসলাম নূরু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল,কাউন্সিলর শোয়েব ইউনুছ।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাপ্পি পাল।সভার শুরুতে ওয়ার্ড আওয়ামীলীগের কার্যকরি কমিটির  সদস্যদের ফুল দিয়ে বরন করে নেন নেতৃবৃন্দ।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ১৬ জুন ২০২২