Home / চাঁদপুর / চাঁদপুর পৌর আ.লীগের নব-নির্বাচিত কমিটির সাথে মতবিনিময়
চাঁদপুর পৌর আওয়ামী লীগের

চাঁদপুর পৌর আ.লীগের নব-নির্বাচিত কমিটির সাথে মতবিনিময়

চাঁদপুর পৌর আওয়ামী লীগের নব-নির্বাচিত কমিটির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ নভেম্বর রোববার রাতে শহরের কদমতলাস্থ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির বাসভবনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক ডাঃ জে আর ওয়াদুদ টিপু।

তিনি বলেন, আগামী ২ সপ্তাহের মধ্যে সকল কমিটির নেতৃবৃন্দ পূর্নাঙ্গ কমিটি করার জন্য নাম ও ছবি সংগ্রহ করবেন। তাহলে আমরা যাচাই-বাছাই করে আগামী নতুন বছরের পূর্বে পূর্নাঙ্গ কমিটি দেওয়ার চেষ্টা করব। নেতৃবৃন্দরা ত্যাগী নেতৃবৃন্দকে মূল্যায়ন করার চেষ্টা করবেন। আপনারা কোন ধরনের অনুপ্রবেশকারী বা নিজস্ব লোককে কমিটিতে স্থান দেওয়ার চেষ্টা করবেন না।

তিনি আরও বলেন, আগামী কয়েক দিনের মধ্যে হয়ত সদর উপজেলার ১৪ টি ইউনিয়নের আওয়ামী লীগের কমিটিগুলো দেওয়া হবে। সদরের পর হাইমচর উপজেলার কমিটিগুলো দেওয়া হবে।

পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ এর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুলের পরিচালনায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড.মজিবুর রহমান ভূঁইয়া, যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদ আলম মিল্টন, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি নূরুল ইসলাম নূরু, দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম, সদস্য অ্যাড. সাইফুদ্দিন বাবুসহ ১৫ টি ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে প্রধান অতিথি চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক ডাঃ জে আর ওয়াদুদ টিপুকে পৌর আওয়ামীলীগের ১৫টি ওয়ার্ডের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

স্টাফ করেসপন্ডেট,২২ নভেম্বর ২০২০