Home / চাঁদপুর / চাঁদপুর পৌর আওয়ামী লীগের ১৫টি ওয়ার্ড কমিটি অনুমোদন
অনুমোদনবিহীন

চাঁদপুর পৌর আওয়ামী লীগের ১৫টি ওয়ার্ড কমিটি অনুমোদন

চাঁদপুর পৌর আওয়ামী লীগের ১৫টি ওয়ার্ড কমিটি অনুমোদন দেয়া হয়েছে। পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দা গোপ এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের স্বাক্ষরে এ কমিটি অনুমোদন দেয়া হয়।

প্রতিটি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কয়েকটি পদ পূরণ করা হয়। বাদবাকি পদগুলো পরবর্তীতে পূরণ করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট নেতৃবৃন্দ।

ঘোষিত ওয়ার্ড কমিটিগুলো হচ্ছে:

১নং ওয়ার্ড : সভাপতি আলহাজ মোঃ ইউসুফ মিয়া (বাদল), সহ-সভাপতি মোঃ আঃ মজিদ খান ডেঙ্গু, সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন মানিক ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী। ২নং ওয়ার্ড: সভাপতি মোঃ কামাল হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ উজ্জ্বল তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিক শেখ ও সাংগঠনিক সম্পাদক ভাষাণ ঘোষ। ৩নং ওয়ার্ড : সভাপতি মোঃ মফিজ বেপারী, সাধারণ সম্পাদক গাজী মোঃ হাসান ও সাংগঠনিক সম্পাদক অজিৎ দাস। ৪নং ওয়ার্ড : সভাপতি মোঃ হুমায়ুন কবির বেপারী, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম (বিপ্লব) ও সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ গাজী। ৫নং ওয়ার্ড : সভাপতি মোঃ সেলিম খান, সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম গাজী, সাধারণ সম্পাদক জি.এম. সামছুল আলম ও সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ গাজী।

৬নং ওয়ার্ড : সভাপতি শামীম আরা বেগম (মুন্নি) ও সাধারণ সম্পাদক মোঃ ছিডু মিজি। ৭নং ওয়ার্ড : সভাপতি মোঃ গোলাম হোসেন জুয়েল, সহ-সভাপতি মোঃ মেজবা উদ্দিন মাল এবং মোঃ সেলিম মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ মামুন জমাদার ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মালেক মোল্লা। ৮নং ওয়ার্ড : সভাপতি মোঃ আক্তার হোসেন খান, সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন বাদশা ও সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন দুদু। ৯নং ওয়ার্ড : সভাপতি মোঃ ইয়াছিন মিয়াজী (সোহাগ), সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের মোল্লা ও সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারফ হোসেন সবুজ। ১০নং ওয়ার্ড : সভাপতি মোঃ সাইফুল ইসলাম সুমন ও সাধারণ সম্পাদক বাপ্পী পাল। ১১নং ওয়ার্ড : সভাপতি মোঃ মিজানুর রহমান বেপারী, সহ-সভাপতি মোঃ নূরুল ইসলাম ভূঁইয়া এবং আলহাজ এম.আই. মমিন খান, সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন পাটওয়ারী মানিক ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মামুন গাজী।

১২নং ওয়ার্ড : সভাপতি মোঃ আবু জাফর খান, সহ-সভাপতি মোঃ ইদ্রিস আলী (জাপানী) এবং হারুন ভূঁঞা, সাধারণ সম্পাদক মোঃ আকবর হোসেন (বাসু), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তৌফিজ খান ও সাংগঠনিক সম্পাদক মোঃ বশির আহাম্মদ মিজি। ১৩নং ওয়ার্ড : সভাপতি মোঃ মারুফ মজুমদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হক গাজী। ১৪নং ওয়ার্ড : আহবায়ক মোঃ শাহ্ আলম মিয়া নান্নু, যুগ্ম আহবায়ক যথাক্রমে মোঃ হোসেন শেখ, মোঃ দুলাল মাল, আলহাজ মোঃ আব্দুল কাদের মিয়া, মোঃ মানিক খান, মোঃ মোজাম্মেল হক পাটওয়ারী, বিজয় কৃষ্ণ পাল, মোঃ ফারুক মজুমদার ও মোঃ মহসীন মজুমদার। ১৫নং ওয়ার্ড : সভাপতি মোঃ মোজাম্মেল হক (মাস্টার), সহ-সভাপতি মোঃ নূরে আলম আখন্দ, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম মৃধা ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম দাদন।

করেসপন্ডেট,১১ নভেম্বর ২০২০