Home / চাঁদপুর / ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও আ.লীগের সভাপতি-সাধারণ সম্পাদককে ফুলের শুভেচ্ছা
চাঁদপুর পৌরসভার, চাঁদপুর পৌরসভার, চাঁদপুর পৌরসভার, চাঁদপুর পৌরসভার, চাঁদপুর পৌরসভার

৬নং ওয়ার্ড কাউন্সিলর ও আ.লীগের সভাপতি-সাধারণ সম্পাদককে ফুলের শুভেচ্ছা

চাঁদপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ও শহর ছাএলীগের সভাপতি মোঃ সোহেল রানা ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি শামীম আরা বেগম (মুন্নি) ও সাধারণ সম্পাদক মোঃ ছিডু মিজিকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন ওয়ার্ড আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীরা।

২০ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর শহরের ১০ নং চৌধুরীঘাট উক্ত ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও ফুলেল শুভেচছা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভায় ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নবনির্বাচিত কাউন্সিলর ও শহর ছাএলীগের সভাপতি মোঃ সোহেল রানা এবং নতুন কমিটির সভাপতি শামীম আরা মুন্নী ও সাধারণ সম্পাদক মোঃ ছিডু মিজি কে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে গ্রহণ করে নেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, মহিলা আওয়ামীলীগের নেএী আয়শা আক্তার শ্যামলী,ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আসলাম পাটোয়ারী, রতন মিত্র, মধুসূদন দাস অমল কান্তি,টিটন চৌধুরী, জেলা যুব মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজমা আলম, সাংগঠনিক সম্পাদক ফাতেহা বারি, পৌর মহিলা আওয়ামী লীগ নেত্রী আয়েশা আক্তার শ্যামলী।

৬নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি রিতা দাস, সাধারণ সম্পাদক পারুল বেগম, ৬ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মানিক দাস, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি গোপাল চন্দ্র দাস, সাবেক সাধারন সম্পাদক রোকনুজ্জামান সুজন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বাবু মনোরঞ্জন দাস, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রবিউল বারী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দুলাল বেপারী, কোষাধক্ষ্য জদু গোপাল দেব, সাংগঠনিক সম্পাদক আলমগীর মির্জা।

দপ্তর সম্পাদক নয়ন মির্জা, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ইকরাম বিশু বেপারী, সদস্য স্বপন আলী বেপারী রাজচন্দ্র দাস, ৬নং ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শ্রী স্বপন চন্দ্র দাস, সাধারণ সম্পাদক শ্রী স্বপন সরকার, সহ-সভাপতি নাসির বেপারী, হানিফ শেখ, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আল রাফি মাল, সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন সহ ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রতিবেদক:কবির হোসেন মিজি,২১ নভেম্বর ২০২০