Home / চাঁদপুর / চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকীতে দোয়া
Samsuddin-ahmed

চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকীতে দোয়া

চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শামছুদ্দিন আহমেদ বিএ’র দ্বিতীয় মৃত্যুবার্ষীকি উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৬ এপ্রিল) বাদ আছর তাঁর রুহের মাগফেরাত কামনায় শহরের মিশন রোডস্থ শাহী জামে মসজিদে কোরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়ায় মোনাজাত পরিচালনা করেন গাছতলা দরবার শরীফের পীর সাহেব খাজা ওয়ালি উল্যাহ। মিলাদ পরিচালনা করেন শাহী জামে মসজিদের খতিব মওলানা আব্দুল্লাহ আল মামুন ও মাওলানা মো. শাহীন।

এর আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ এবং মরহুমের ছেলে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন পলাশ।

আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ তার বক্তব্যে বলেন, শামছুদ্দিন আহমেদ বিএ ছিলেন চাঁদপুরের সর্বজন শ্রদ্ধেয় একজন ভালো মানুষ। তিনি চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ছিলেন এবং সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গেছেন। এজন্য মানুষ এখনো ওনাকে শ্রদ্ধার সাথে স্বরণ করে। আজকে তার দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে আমি তাঁকে গভীর শ্রদ্ধার সাথে স্বরণ করছি এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. সলিম উল্লাহ সেলিম, মাহাবুব আনোয়ার বাবলু, মুনির চৌধুরী, সেলিমুস সালাম, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও থানা বিএনপির সভাপতি দেওয়ান মো. সফিকুজ্জামান, ভাইস চেয়ারম্যান অ্যাড. শাহজাহান মিয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশীদ, যুগ্ম সম্পাকদ আব্দুল কাদের বেপারী, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক অ্যাড. জাহাঙ্গির হোসেন খান, জেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল আহমেদ বাহার, সাবেক সভাপতি নুরুল আমিন খান আকাশ, মরহুমের ছেলে ক্রিড়া সংগঠক সালাউদ্দিন শান্ত এবং ছোট ছেলে সদর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ইখতিয়ার উদ্দিন শিশু প্রমুখ।

এছাড়াও দোয়া মাহফিলে মরহুমের সকল আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী এবং দলমত নির্বিশেষে মুমিন মুসল্লিগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ২০১৬ সালের এই দিনে তিনি পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে চলে যান।

প্রতিবেদক : আশিক বিন রহিম

Leave a Reply