Home / চাঁদপুর / চাঁদপুর পৌরসভার নগর সমন্বয় কমিটির সভা
পৌরসভার নগর সমন্বয়, চাঁদপুর প্রেসক্লাবের

চাঁদপুর পৌরসভার নগর সমন্বয় কমিটির সভা

চাঁদপুর পৌরসভার নগর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ জুন রোববার বেলা সাড়ে ১১টায় চাঁদপুর পৌর পাঠাগারে অনু্ষ্ঠিত সভায় সভাপ্রতিত্ব করেন পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ। সভার শুরুতে স্বাগত বক্তব্য রিখেন পৌর সচিব আবুল কালাম ভূঁইয়া।

প্রশাসনিক কর্মকর্তা মফিজউদ্দিন হালদারের পরিচালনায় বক্তব্য রাখেন, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ আ. রশিদ সরদার, চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ- সভাপতি সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, পরিবার পরিকল্পনার উপ-পরিচালক ডা. এস এম মোস্তাফিজুর রহমান, টিএলসিসির সদস্য শাহজাহান মাতাব্বর প্রমুখ

মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে আমাদের সকলকে সতর্ক ও সচেতন থাকতে হবে। সরিকারি নির্দেশনা মেনে চলতে হবো। এই পরিস্থিতি থেকে পরিত্রাণে আমরা সবাই কাজ করবো। কারণ এটি একটি বৈশ্বিক মহামারি।

তিনি আরো বলেন, মেয়র হিসেবে নগরবাসীর সেবা করতে পেরে আমি নিজেকে গর্ববোধ করছি। আমি যতোদিন এই দায়িত্বে থাকবো আপনাদের সেবায় কোনো ত্রুটি রাখবো না। ইতিমধ্যই সকল সমস্যা সমাধান করার চেষ্টা করছি। এখন বর্ষমৌসুম শুরু হওয়ায় মশার উপদ্রব কিছুটা বেড়েছে। মশা নিধনে আমাদের কার্যক্রম চলমান রয়েছে।

এরপর চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি টিএলসিসির সদস্য ইকরাম চৌধুরীর সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়। এছাড়াও সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও লেখক প্রকৌ. মো. দেলোয়ার হোসেন, জেলা পরিষদ সদস্য নিলুফা বেগম, পৌরসভার কাউন্সিলর খান বাহাদুর এর মৃত্যুতে শোক প্রস্তাবের পাশাপাশি দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

প্রতিবেদক:আশিক বিন রহিম,২৮ জুন ২০২০