Home / চাঁদপুর / চাঁদপুর পৌরসভার ঈদগাহ মাঠ পরিদর্শনে মেয়র জুয়েল
ঈদগাহ

চাঁদপুর পৌরসভার ঈদগাহ মাঠ পরিদর্শনে মেয়র জুয়েল

আত্মত্যাগ ও খুশির বার্তা নিয়ে মুসলমানদের দুয়ারে আবারো হাজির হয়েছে অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আজহা।আগামীকাল ১০ জুলাই রোববার সারা দেশের ন্যায় চাঁদপুরেও যথাযথ ধর্মীয় মর্যাদায় উদ্যাপিত হবে পবিত্র ঈদুল আযহা বা কোরবানির ঈদ।

ঈদকে ঘিরে প্রতিবারের মত এবারো চাঁদপুর পৌরসভার ব্যবস্থাপনায় শহরের বিভিন্ন স্থানে ঈদ জামাতের আয়োজন করা হয়েছে। পৌর ঈদগাহ ময়দানে সকাল ৭টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে পবিত্র ঈদ-উল-ফিতরের প্রধান জামাত। শহরের পুরাণবাজার মধুসূদন হাইস্কুল মাঠ ও পূর্ব শ্রীরামদী ৩ নং বালক সপ্রবি স্কুল মাঠেও পৌরসভা ঈদ জামাতের আয়োজন করেছে।

এছাড়া চাঁদপুর আউটার স্টেডিয়াম, চাঁদপুর সরকারি কলেজ মাঠ, বাবুরহাট স্কুল এন্ড কলেজ মাঠ এবং জাফরাবাদ মাদ্রাসা মাঠে ঈদ জামাতে জন্য পৌরসভা অর্থায়ন করেছে।

শনিবার বেলা সাড়ে ১২ টায় ঈদে জামাতের জন্য ঈদগাহ মাঠ পরিদর্শন করেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল। শহরের পুরাণবাজার পূর্ব শ্রীরামদী ৩ নং বালক সপ্রবি স্কুল মাঠের ঈদ জামায়াতের পূর্ব প্রস্তুতি পরিদর্শনকালে পৌর মেয়র বলেন, প্রতিবছরই চাঁদপুর পৌরসভার ব্যবস্থাপনায় শহরের বিভিন্ন স্থানে ঈদ জামাতের আয়োজন করা হয়। এবারো তার ব্যত্যয় ঘটেনি। তবে করোনার কারণে গত কয়েক বছর আমরা ঈদগাহে নামাজ আদায় করতে পারেনি। এবার চাঁদপুর পৌরবাসী যাতে ঈদগাহে ময়দানে ঈদুল আযহার নামাজ আদায় করতে পারেন, সেই আয়োজন আমরা সম্পন্ন করেছি।

মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল বলেন, চাঁদপুর পৌরসভার ব্যবস্থাপনায় ঈদগাহ মাঠগুলো সুন্দর করে সাজানো হয়েছে। এছাড়া পৌর এলাকার অন্যান্য ঈদগাহে ঈদ জামাতে জন্য পৌরসভা অর্থায়ন করেছে। তিনি পৌরবাসীকে পবিত্র ঈদুল আযহার অগ্রীম শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু,চাঁদপুর পৌরসভার কাউন্সিলর মামুনুর রহমান দোলন, স্থানীয় আবু তৈয়ব গাজী শরীফ, আব্দুর রহমান দুদু।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৯ জুলাই ২০২২