চাঁদপুর

‘চাঁদপুর পৌরসভাকে শ্রেষ্ঠ পৌরসভা গড়ার জন্য এগিয়ে আসতে হবে’

চাঁদপুর ইঞ্জিনিয়ারিং কনসালটেন্ট এ- কন্ট্রাক্টিং-এর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে ওয়ারলেছ বাজার চৌধুরী প্লাজায় প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক সামাউল কবিরের সভাপ্রধানে ও প্রফেসর মো. নাজির হোসেন-এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে চাঁদপুর পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ ফিতা কেটে প্রতিষ্ঠানের উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এখন টাকার অনেক মূল্য। একটা বিল্ডিং করতে হলে প্রথমে সুন্দর ও মনোরম পরিবেশ দেখে আমাদের সকলের বিল্ডিং করা উচিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জনকের স্বপ্ন পূরণের জন্য প্রত্যেক নাগরিকের জন্য শিক্ষা বাসস্থান কর্মস্থানসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড ব্যবস্থা গ্রহণ করেছেন। ২০২১ সালের মধ্যে শতভাগ শিক্ষার আলো পৌঁছে দেওয়ার জন্য বর্তমান সরকার কাজ করছে। দেশে বস্ত্রের কোনো অভাব দেখা যায়নি। সরকার প্রতিটি ক্ষেত্রেই ব্যাপক ভূমিকা পালনের সাথে দেশের উন্নয়ন করে যাচ্ছে। চাঁদপুর পৌরসভাকে দেশের শ্রেষ্ঠ পৌরসভা হিসেবে গড়ে তোলার জন্য আমাদের সকলকে এগিয়ে আসতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার কর্মচারী সমবায় সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুর রশিদ সর্দার, সাবেক কাউন্সিলর মাহফুজুর রহমান, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর গাজী, প্রজেক্ট ইঞ্জিনিয়ার মো. মাহাবুব গাজী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাফেজ মো. হাসান এবং স্বাগত বক্তব্য রাখেন বিএসসি ইঞ্জিনিয়ার নূর মোহাম্মদ তালুকদার।

আনোয়ারুল হক, স্টাফ করেসপন্ডেন্ট

নিউজ ডেস্ক || আপডেট: ০৭:২৭ পিএম, ০১ জানুয়ারি ২০১৬, শুক্রবার

এমআরআর  

Share