চাঁদপুর

চাঁদপুর পুরাণবাজারে শামিম হত্যা মামলার আসামি আটক

চাঁদপুর শহরের পুরাণবাজারে সংঘটিত দুই গ্রুপের সংঘর্ষে পথচারী শামিম হত্যা এবং অরাজকতা সৃষ্টির দুই মামলার এজাহারভুক্ত আসামি জাহাঙ্গীর খন্দকার (৫০)কে আটক করেছে পুলিশ।

২৪ জুলাই শুক্রবার গভীর রাতে পুরাণবাজারের একটি বাসা থেকে মামলার তদন্তকারী কর্মকর্তা বিপ্লব নাহা সঙ্গীয় অফিসারগণ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন। আটক জাহাঙ্গীর খন্দকার মধ্যশ্রীরামদি কবরস্থান এলাকার মৃত ইব্রাহিম খন্দকারের পুত্র।

মামলার তদন্তকারী কর্মকর্তা বিপ্লব নাহা জানান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ চৌধুরী ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন স্যারের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে শামিম হত্যার মামলা (৭ নং) সন্দেহভাজন এবং অরাজকতা সৃষ্টির পুলিশবাদী মামলার (মামলা নং ৪) এজহারভুক্ত ২নং আসামী জাহাঙ্গীর খন্দকারকে আটক করা হয়।

তিনি জানান, এই নিয়ে ২টি মামলায় মোট ১৩ জন আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে। বাকি আসামীদেরকে ধরার জন্যে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, চাঁদপুর শহরের পুরাণবাজার মেরকাটিজ রোড ও মধ্য শ্রীরামদী নতুন রাস্তা মোড়ে ২৯ জুন রাত সাড়ে ৮ টায় স্থানীয় দু’গ্রুপের মধ্যে এলাকার আধিপত্য নিয়ে ব্যাপক সংঘর্ষে হয়। সংঘর্ষ চলাকালে বাড়ি ফেরার পথে শামীম গাজী(২৪) নামে এক নিরীহ পথচারী যুবক নিহত হয়। ওই সময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ১০ রাউন্ড সর্টগানের গুলি ছুড়ে।

এই ঘটনায় এই ঘটনায় নিহত শামিমের পিতা বাদি হয়ে হত্যা মামলা এবং অরাজকতা সৃষ্টির অভিযোগে পুলিশ বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় পৃথক দুইটি মামলা দায়ের করে।

স্টাফ করেসপন্ডেট,২৪ জুলাই ২০২০

Share