চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউটে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ পালিত

‘স্মার্ট শিক্ষা স্মার্ট দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’- এই প্রতিপাদ্যে কচুয়ায় অবস্থিত চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউটে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ শুরূ হয়েছে। গত ১৪-১৮জুন কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উদ্বোধন করেন, অধ্যক্ষ প্রকৌশলী মো. আনোয়ারুল কবীর।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও কচুয়া টেকনিক্যাল স্কুলের অধ্যক্ষ, চীফ ইনস্ট্রাক্টর(কনস্ট্রাকশন) মো. খোরশেদ আলম, চীফ ইনস্ট্রাক্টর (আরএসি) অনিমেষ চন্দ্র সুত্রধর, চীফ ইনস্ট্রাক্টর (সিভিল) আলী আকবর, চীফ ইনস্ট্রাক্টর (ননটেক) হুমায়ুন কবির, ইনস্ট্রাক্টও টেক (কম্পিউটার) সৌরভ চৌধুরী, ইন্সট্রাক্টর ননটেক (পদার্থ বিজ্ঞান) জুনিয়র ইন্সট্রাক্টর শাহাবুদ্দিন পাটোয়ারী, আমির হোসেন, ইলিয়াস মাহমুদ, জাকিয়া নাসরিন, কাউসার আহমেদ, চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের আহবায়ক শেখ সজিব, যুগ্ন-আহবায়ক নুর মোহাম্মদসহ সকল ডিপার্টমেন্ট প্রধান ও শিক্ষক-শিক্ষিক এবং শিক্ষার্থীবৃন্দ। কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে ১৪ জুন একটি র‌্যালি কলেজ প্রাঙ্গন থেকে বের হয়ে বিশ^রোড প্রদক্ষিন শেষে কলেজ প্রাঙ্গনে এসে শেষ হয়।

এছাড়া একই দিন চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মো. আনোয়ারুল কবীরের সভাপতিত্বে অভিভাবক সমাবেশ, ২০টি শিল্পকারাখানা ও প্রতিষ্ঠানের সাথে সমঝোতা স্মারক স্বাক্ষরিত, সকল ল্যাব সুসজ্জিত ও অভিভাবকদের প্রদর্শন, স্কিল কম্পিটিশন অনুষ্ঠিত হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৮ জুন ২০২৩

Share