Home / চাঁদপুর / চাঁদপুর পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালককে বিদায়ী সংবর্ধনা
চাঁদপুর পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালককে বিদায়ী সংবর্ধনা

চাঁদপুর পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালককে বিদায়ী সংবর্ধনা

চাঁদপুর পরিবেশ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. আরেফিন বাদলের বদলী উপলক্ষে বিদায়ী সংবর্ধনা সোমবার (১৯ ডিসেম্বর) কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এসময় বিদায়ী সহকারী পরিচালক আরেফিন বাদল বলেন, ‘আমরা একসাথে আছি একসাথে থাকবো। সরকার আমাদেরকে জনগণের কল্যাণে কাজ করার জন্য বিভিন্ন জেলায়, বিভিন্ন সময় দায়িত্ব দিয়ে থাকেন। আজকে এ জেলায়, কাল ওই জেলায় সরকার যখন যে জেলার দায়িত্ব দেয় আমরা ওই জেলায় চলে যাই। কারণ সরকার মনে করে আমাদেরকে ওই জেলার উন্নয়নের জন্য কাজ করতে পারবো।’
বক্তব্যে রাখেন, নবাগত সহকারি পরিচালক মোঃ সাঈদ আনোয়ার, পরিদর্শক রফিকুল হাসান তালুকদার, অফিসের কর্মকর্তা গুরুদেব কুমার সরকার, অফিস সহায়ক জোবায়েত হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ‘আমাদের আরেফিন বাদল সবসময় আমাদেরকে নিজের কাছের লোক হিসেবে ভাবতেন। তিনি কখন আমাদের সাথে খারাপ আচরণ করতেন না। তিনি অত্যন্ত ভালো লোক ছিলেন। আমরা তাকে সারা জীবন মনে রাখবো। তিনি আমাদের কাছ থেকে অন্য জেলা চলে যাচ্ছে। তিনি দেশের উন্নয়নের জন্য চলে যাচ্ছে, কিন্তু আমাদের কাছে স্বাভাবিক ভাবে খারাপ লাগলেও, আমরা মনে করি সরকার তাকে বদলি করে দেশের উন্নয়নের জন্য আরো বেশি কাজ করার জন্য সুযোগ দিচ্ছে। তিনি আমাদেরকে কখনো সহকারী হিসেবে ভাবতেন না।’
প্রসঙ্গত আরেফিন বাদল সহকারি পরিচালক হিসেবে ঢাকা সদরে পরিবেশ অধিদপ্তরের প্রচার শাখায় যোগদান করেন। পরবর্তীতে তিনি বরিশাল ও চাঁদপুরে সহকারী পরিচালক হিসেবে দায়িত্বে ছিলেন। বর্তমানে তাকে বরিশাল বিভাগীয় পরিবেশ অধিদপ্তরের কার্যালয়ে সহকারি পরিচালক বদলী করা হয়েছে।

তিনি রোববার (১৮ ডিসেম্বর) পরিবেশ অধিদপ্তরের নবাগত সহকারি পরিচালক মোঃ সাঈদ আনোয়ারের কাছে দায়িত্ব হস্তান্তর করে অফিসিয়াল সবকিছু বুঝিয়ে দেন।

এদিকে নবাগত সহকারি পরিচালক সাঈদ আনোয়ার ফরিদপুর সহ দেশের একাধিক জেলায় সহকারি পরিচালক হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি ফরিদপুর থেকে চাঁদপুরে রোববার চাঁদপুরে সহকারি পরিচালক হিসেবে যোগদান করেন।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সম ০৪ :২০ পিএম, ২০ ডিসেম্বর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply