Home / চাঁদপুর / চাঁদপুর দলিল লেখক সমিতি নির্বাচন : ১১ পদের মধ্যে ৮ পদে প্রতিদ্বন্দ্বিতা
চাঁদপুর দলিল লেখক সমিতি নির্বাচন

চাঁদপুর দলিল লেখক সমিতি নির্বাচন : ১১ পদের মধ্যে ৮ পদে প্রতিদ্বন্দ্বিতা

বাংলাদেশ দলিল লেখক সমিতি চাঁদপুর সদর শাখার নির্বাচন ২০২০ বৃহস্পতিবার ২৭ ফেব্রুযারি অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর দলিল লেখক কার্যলয় সেজেছে ভিন্ন রূপে। বিভিন্ন প্রার্থীদের ব্যানার পোষ্টারে চেয়ে গেছে চাঁদপুর সদর দলিল লেখক সাব রেজিস্ট্রার প্রাঙ্গণ।

এ নির্বাচনে ১১টি পদের মধ্যে সভাপতি,সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য পদে ৮ টি পদের প্রতিদ্বন্দ্বিতা হবে। ২৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। ভোটার ৫৭ জন ভোটার তাদের ভোট প্রদান করবে। প্রতিদন্ধিতা করবে ৮ জন প্রার্থী। বাকি ৩ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে যাদের মাঝে প্রতিদ্বন্দ্বিতা হবে তারা হলেন, সভাপতি প্রার্থী ৩ জন খায়রুল ইসলাম বিল্লাল, গোলাম মোস্তফা খান ও সাদেকুর রহমান মুন্সি। সাধারণ সম্পাদক প্রার্থী ২ জন সাইদুর রহমান মানিক ও আক্তারুজ্জামান। সহ-সভাপতি প্রার্থী ২ জন বেলাল আহমেদ ও গিয়াস উদ্দিন তালুকদার।

সাংগঠনিক সম্পাদক প্রার্থী ২ জন এম আই মমিন খান ও মফিজ উল্ল্যাহ মিয়াজী। প্রচার সম্পাদক প্রার্থী ২ জন সোহরাব হোসেন নাসির ও শাহআলম খান। সদস্য প্রার্থী ৪ জন এরা হলেন, হুমায়ন কবির, আল-আমিন খান, মাঈনুদ্দিন তুহিন ও ফয়েজ আহমেদ। এ ১৫ জন প্রার্থীর মাঝে প্রতিদ্বন্দ্বিতা হবে।

এছাড়া যারা বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হয়েছেন তারা হলেন:সহ-সাধারণ সম্পাদক হানিফ আখন, অর্থ-সম্পাদক মোরশেদ আলম ভুট্টু ও দপ্তর সম্পাদক আমিনুল আলম রিয়াদ।

নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকবেন রুহুল আমিন পাটওয়ারী এবং সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকবেন কাজী অলি আহমেদ ও মুখলেসুর রহমান।

কবির হোসেন মিজি, ২৫ ফেব্রুয়ারি ২০২০